ব্রেকিং:
উত্তরাঞ্চলের যেখানে চোখ যায় প্রচুর বৃক্ষ দেখতে পাওয়া যায়: রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম গাইবান্ধা জেলার সব নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত নীলফামারীতে নতুন করে একজন করোনা পজেটিভ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ ফার্মেসীকে জরিমানা বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৯ জন। এনিয়ে মোট মারা গেলেন ২,৪৯৬ জন। এছাড়া একই সময়ে আরও ২,৭৩৩ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১,৯৬,৩২৩ জন।
  • বৃহস্পতিবার   ১৬ জুলাই ২০২০ ||

  • শ্রাবণ ১ ১৪২৭

  • || ২৫ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
শেখ হাসিনার কারাবরণ দিবস আজ কুুড়িগ্রামের দুই উপজেলায় বন্যা পরিস্থিতির অবনতি দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ ‘ফাস্ট-ট্র্যাক’ প্রকল্পে মেট্রোরেল রুট ১ ও ৫ মাত্র ৯ টাকায় মিলবে দেশীয় গা‌ছের চারা- মোহাম্মদ শাহাবুদ্দিন
২০৫

আটোয়ারীতে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

পঞ্চগড়ের আটোয়ারীতে ক্ষেতের আগাছা পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বিদ্যুতের খুঁটির সঙ্গে থাকা ভারসাম্য রক্ষার টানা তারে হাত লেগে ওই বৃদ্ধের মৃত্যু হয়। 

নিহত শামসুল হকের (৬৫) বাড়ি উপজেলার ধামোর ইউনিয়নের পানিশাইল এলকাকায়। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শামসুল হক বাড়ির পাশে আমনের রোপা লাগানোর জন্য ক্ষেতের আগাছা পরিষ্কার করছিলেন। এ সময় বিদ্যুতের খুঁটির সঙ্গে থাকা ভারসাম্য রক্ষার টানা তারে হাত দিলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিদ্যুতের খুঁটির সঙ্গে লাগানো টানা তারটি কোনও কারণে বিদ্যুতায়িত হয়েছিল। তিনি কাজের এক পর্যায়ে সেখানে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
পঞ্চগড় বিভাগের পাঠকপ্রিয় খবর