ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • শুক্রবার   ১৬ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

কুড়িগ্রামের রৌমারীতে ২৮৮৫টি ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

কুড়িগ্রামের রৌমারীতে ২৮৮৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার রতনপুর গ্রামে আ. রহিমের ছেলে সুমন মিয়ার(৩৭) বাড়িতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদককারবারি পালিয়ে যায়।

পুলিশ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় সুমন মিয়া দীর্ঘদিন কঠিন সতর্কতার সঙ্গে মাদক কারবার করে আসছিল। সোমবার দিবাগত রাত ১টার দিকে পুলিশের উপ-পরিদর্শক তৌহিদুর রহমানের নেতৃত্বে ১২ সদস্যর একটি দল রৌমারী সদর ইউনিয়নের রতনপুর গ্রামের আ. রহিমের ছেলে সুমন মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক কারবারি পালিয়ে যায়। পরে তার বসত ঘর তল্লাশি চালিয়ে একটি সাদা পলিথিনে মোড়ানো ১৫টি কালো বায়ুরোধক প্যাকেটে ২৮৮৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ্ জানান, উদ্ধারকৃত ইয়াবা রৌমারী থানায় আনা হয়েছে এবং সুময় মিয়াকে পলাতক আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –