ব্রেকিং:
বাংলাদেশে পৌঁছেছে ভারতের উপহারের ২০ লাখ ডোজ করোনা টিকা ‘কোভিশিল্ড’। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার কিছু আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে এয়ার ইন্ডিয়ার বিশেষ ফ্লাইটটি। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার এ টিকা বাংলাদেশকে উপহার হিসেবে দিলো ভারত সরকার।
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৮ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
দেশে করোনার টিকাদান শুরু হবে ৮ ফেব্রুয়ারি থেকে: স্বাস্থ্যমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে ৯ লাখ পরিবারকে বাড়ি দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে জনপ্রিয় হয়ে উঠছে পলিথিনে ঢাকা বীজতলা ৪’শ কোটি টাকায় প্রতিবন্ধীদের জন্য ক্রীড়া কমপ্লেক্স করবে সরকার বিনাশুল্কে বাংলাদেশি ৮২৫৬ পণ্য যাচ্ছে চীনের বাজারে

গঙ্গাচড়ায় দুস্থদের মাঝে উইন্টার অ্যান্ড কভিড-১৯ প্যাকেজ বিতরণ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০  

রংপুরের গঙ্গাচড়ায় মুসলিম এইড ইউকে বাংলাদেশ-এর আর্থিক সহযোগিতায় দুস্থ প্রবীণদের মধ্যে উইন্টার অ্যান্ড কভিড-১৯ প্যাকেজ বিতরণ উদ্বোধন করা হয়েছে।

প্যাকেজটির আওতায় প্রতিটি পরিবার পাচ্ছে শীতবস্ত্র হিসেবে একটি কম্বল, শিশুর জন্য একটি সোয়েটার, একটি ক্যাপ, এক জোড়া মোজা, একটি ৫০ মিলি ভ্যাসলিন, একটি শপিং ব্যাগ, পাঁচটি গোসলের ও পাঁচটি হাত ধোয়ার সাবান, এক কেজি ডিটারজেন্ট পাউডার, দুই প্যাকেট (১০টি করে) স্যানিটারি ন্যাপকিন, ২০ লিটার ধারণ ক্ষমতাসম্পন্ন একটি বালতি, একটি মগ এবং ৫০টি সার্জিক্যাল মাস্ক।

পর্যায়ক্রমে উপজেলার ৩৭৮ জন দুস্থ প্রবীণ ব্যক্তিকে এই  সহায়তা দেওয়া হবে।

এমএআইটি (মেইট) রংপুর-এর বাস্তবায়নে ও শেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় গতকাল বুধবার বিকেলে শেয়ার ফাউন্ডেশন কার্যালয়ে প্যাকেজ বিতরণ উদ্বোধন করেন মুসলিম এইড ইউকে বাংলাদেশের কান্ট্রিডিরেক্টর রাবেয়া সুলতানা। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু মিয়া লাল, রংপুর গ্রুপের ডিএমডি আল আমিন, নারীনেত্রী চায়না চৌধুরী ও রংপুর সিটি প্রেসক্লাব সভাপতি স্বপন চৌধুরীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –