ব্রেকিং:
সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন শ্রেণিতে পরীক্ষা ছাড়াই অটো প্রমোশন (পাস) দেয়া হবে মর্মে প্রতিবেদন ছাপা হয়েছে। বিষয়টি ভিত্তিহীন ও গুজব বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনা দুর্যোগ নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশি নায়িকাকে কুপ্রস্তাব দিল ভারতীয় পরিচালক! এখনো বাতিল হয়নি এশিয়া কাপ- পিসিবি মাইক্রোসফট রিসার্চ ডেসার্টেশন গ্রান্ট পুরস্কার পেল দুই বাংলাদেশি করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার- কাদের
১২

গোপনে শুটিংয়ে ফিরছেন মোশাররফ করিম!

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

স্বাস্থ্যবিধি মেনে নাটকের শুটিং শুরুর অনুমতি দেয়ার পর অনেক অভিনয়শিল্পীই শুটিংয়ে অংশ নিচ্ছেন। কিন্তু অভিনেতা মোশাররফ করিম নিজের ও পরিবারের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে সহসাই অভিনয়ে ফিরবেন না, এমন কথা গণমাধ্যমে বলে আসছেন। অথচ গোপনে নাটকের শুটিং করেছেন তিনি। শিগগিরই আরো একটি নাটকের শুটিং করবেন বলেও জানা গেছে।

জানা গেছে, গত ১৪ থেকে ১৮ মার্চ পর্যন্ত একটি খণ্ড নাটকের শুটিং করেছেন এ অভিনেতা। একটি বিদেশি গল্প অবলম্বনে ‘উইশ’ নামের এ নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেন রায়হান খান। এতে আরো অভিনয় করেন তারিক আনাম খান, রুলিন রহমান, রোবেনা রেজা জুঁইসহ অনেকে। এটি মোশাররফ করিমের প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হয়েছে। 

এ নাটক প্রসঙ্গে মোশাররফ করিমের কথা বলতে চাননি। পরিচালক রায়হান খান বলেন, আমরা চার দিন এ নাটকের শুটিং করেছি। বাইরের কয়েকটি লোকেশনের পাশাপাশি মোশাররফ করিমের নিজের বাড়িতেও শুটিং করেছি। এটি অনলাইনে প্রচার হতে পারে; কিন্তু এখনো চূড়ান্ত নয়।

এদিকে আরো জানা গেছে, দীপ্ত টিভির জন্য ‘গিরগিটি’ নামের একটি সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক নির্মিত হবে। এটিও পরিচালনা করবেন রায়হান খান। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে মোশাররফ করিমকে দেখা যাবে। শিগগিরই এই নাটকের নির্মাণ কাজ শুরু হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর