ব্রেকিং:
উত্তরাঞ্চলের যেখানে চোখ যায় প্রচুর বৃক্ষ দেখতে পাওয়া যায়: রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম গাইবান্ধা জেলার সব নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত নীলফামারীতে নতুন করে একজন করোনা পজেটিভ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ ফার্মেসীকে জরিমানা বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৯ জন। এনিয়ে মোট মারা গেলেন ২,৪৯৬ জন। এছাড়া একই সময়ে আরও ২,৭৩৩ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১,৯৬,৩২৩ জন।
  • শুক্রবার   ১৭ জুলাই ২০২০ ||

  • শ্রাবণ ১ ১৪২৭

  • || ২৬ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
শেখ হাসিনার কারাবরণ দিবস আজ কুুড়িগ্রামের দুই উপজেলায় বন্যা পরিস্থিতির অবনতি দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ ‘ফাস্ট-ট্র্যাক’ প্রকল্পে মেট্রোরেল রুট ১ ও ৫ মাত্র ৯ টাকায় মিলবে দেশীয় গা‌ছের চারা- মোহাম্মদ শাহাবুদ্দিন
৮৭

ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি-জামায়াতঃ পঞ্চগড়ে রেলমন্ত্রী

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রেলমন্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন বলেন, ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি জামায়াত। যারা সন্ত্রাস, অগ্নিসন্ত্রাস দুর্নীতি, যাদের মানুষের প্রতি কোন ধরনের দ্বায় দায়িত্ব নেই, দুর্নীতি যাদের এক মাত্র লক্ষ্য, সন্ত্রাসী করা যাদের একমাত্র লক্ষ্য, দেশের মধ্যে বিভেদ তৈরি করাই তাদের কাজ, এটাই তাদের রাজনৈতিক দর্শন, তাই সেই অপশক্তিরা যেন আর কোন ভাবে দেশের জনগণকে পিছন থেকে ছুরি মারতে না পারে, একটি বিভক্ত সমাজ তৈরি করতে না পারে সে দিক থেকে আমাদের প্রত্যেককে সতর্ক থাকতে হবে।     

 তিনি আজ সোমবার দুপুরে পঞ্চগড় সরকারী অডিটরিয়ামে পঞ্চগড় পৌর আওয়ামীলীগ শাখার ত্রিবার্ষীক সন্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান। সংরক্ষিত মহিলা সংসদ এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুই, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ বক্তব্য রাখেন। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
পঞ্চগড় বিভাগের পাঠকপ্রিয় খবর