ব্রেকিং:
বিশ্ব গণতন্ত্র সূচকে ৮ ধাপ এগিয়ে বাংলাদেশ।

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বেরোবি ছাত্রলীগ নেতার মামলায় অপর পক্ষের নেতা কারাগারে। আদিতমারীতে বিদ্যালয়ের মাঠ ঠিকাদারি প্রতিষ্ঠানের দখলে! এক বছরে রংপুরে ২৮ জঙ্গি গ্রেফতার। ঠাকুরগাঁওয়ে ১৪৪ ধারা জারি। হাইকোর্টের রায় অমান্য করে জমি দখল! ইসরাইলের অবৈধ স্থাপনা সরাতে নিরাপত্তা পরিষদকে আহ্বান বাংলাদেশের। এই প্রথম রংপুরে আধুনিক মানের ডাকবাংলো নির্মিত হচ্ছে ছাত্রদলের ১২ ইউনিট কমিটি ভেঙ্গে দেয়া হলো নীলফামারীতে। বিজিবি-বিএসএফ উচ্চ পর্যায়ে পতাকা বৈঠক। দুই সিটি নির্বাচন স্থগিত চেয়ে রিটের শুনানি রোববার। নিম্ন আদালতে বিচারক নিয়োগে বাতিল নারী কোটা ইরানি ব্যবসায়ীদের ভিসা বন্ধের সিদ্ধান্ত যুক্তরাষ্ট্রের অবশ্যই সাফল্য নিয়ে দেশে ফিরবে বাংলাদেশ- সাকিব নির্বাচনের দিন সাংবাদিকদের মোটরসাইকেল ব্যবহারে বাধা। সিটি নির্বাচন: মাঠে থাকবে ৪০ হাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এবার বিপ্লবী গার্ড বাহিনীর প্রভাবশালী কমান্ডারকে হত্যা।

দিনাজপুরে ১০৬ কি.মি. মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

দিনাজপুর-গোবিন্দগঞ্জ-ঢাকা মহাসড়কের ১০৬ কিলোমিটারের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ।

বৃহস্পতিবার সকাল থেকে মহাসড়কটির ফোর লেন নির্মাণের লক্ষ্যে এ অভিযান শুরু হয়। উচ্ছেদ অভিযানটি পরিচালনা করেন সড়ক ও জনপথ অধিদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান ফারুকী। 

তিনি জানান, ১০৬ কিলোমিটার ফোর লেনের মহাসড়কটি ছয় মাসের মধ্যে সম্পন্ন করা হবে। সেই কারণে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। তবে ভবিষ্যতে ছয় থেকে আট লেন সড়কের পরিকল্পনা রয়েছে সরকারের। এ প্রকল্পে বাস্তবায়নে ৯০০ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। অভিযানে প্রায় সাড়ে তিন হাজার স্থাপনা উচ্ছেদ করা হবে।

উচ্ছেদ অভিযানে অংশ নেন দিনাজপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমাসহ ঊর্ধ্বতন কর্মকর্তা।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর