• রোববার   ০৫ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২১ ১৪২৬

  • || ১১ শা'বান ১৪৪১

সর্বশেষ:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চাল নিয়ে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি ঘুরছেন রসিক মেয়র করোনার রোধে রংপুরে হাত ধোয়া শেখাচ্ছেন সেনা সদস্যরা করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর বিশ্বের ফুটবল বদলে যাবে বলে মনে করেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো করোনাভাইরাসে সৃষ্ট পরিস্থিতিতে ২০২০ সালের হজ্জ মৌসুমে বিভিন্ন পদে মক্কা, মদিনা এবং জেদ্দার জন্য স্থানীয়ভাবে অস্থায়ী হজকর্মী নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ হজ অফিস জেদ্দা
১৯৬

পঞ্চগড়ের দেবীগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ২

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৯  

পঞ্চগড়ের দেবীগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুইজন আহত হয়েছেন। গুরুতর আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সোয়া ৭টায় দেবীগঞ্জের এশিয়ান হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত দুজন হলেন- তেঁতুলিয়ার আবুল কামালের ছেলে মানিক ও কালীগঞ্জের (দেবীগঞ্জ) আব্দুর রহমানের ছেলে নাজমুল। সংঘর্ষে ট্রাক চালক মানিকের ডান পা ভেঙে যায় এবং বাসের সহকারী নাজমুলের পেটে বাম দিকে গভীর ক্ষত হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে ডোমার থেকে আসা পণ্যবাহী একটি ট্রাক ও দেবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া অপর একটি ট্রাক ও ঢাকাগামী সাকিন এন্টারপ্রাইজ নামে একটি কোচ পরস্পরকে ওভারটেক করতে গেলে দুই ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এই সময় শাহিদ এন্টারপ্রাইজ নামের ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ট্রাকের ভেতরে চালক ও তার সহকারী আটকে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় চালকের সহকারীকে উদ্ধার করা সম্ভব হলেও চালকের পা আটকে যাওয়ায় দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। ডোমার থেকে দমকল বাহিনীর একটি দল এসে ট্রাকের দরজা ভেঙে চালককে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ডোমার ফায়ার স্টেশনের কর্মকর্তা ফরহাদ বলেন, ডোমার থেকে ছেড়ে আসা ট্রাকের চালক ভেতরে আটকা পড়ে ডান পা ভেঙে গেছে। বাসের সহকারীর পেটে গভীর ক্ষত হয়েছে। এছাড়া আরও দুইজন আঘাত পেয়েছেন। তবে সংঘর্ষে প্রাণহানির ঘটনা ঘটেনি। সংঘর্ষের ঘটনায় ঘণ্টাব্যাপী বন্ধ থাকার পর যান চলাচল স্বাভাবিক হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
পঞ্চগড় বিভাগের পাঠকপ্রিয় খবর