ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১৪ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৯৩ জনে। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। বরগুনার আলোচিত শাহনেওয়াজ শরীফ ওরফে রিফাত শরীফ হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামির মধ্যে ছয়জনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এ সময় বাকি চার আসামিকে খালাস দেয়া হয়েছে।
  • বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৫ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

সর্বশেষ:
করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর নির্দেশনা ম্যাজিকের মতো কাজ করছে-পরিকল্পনামন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বেরোবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ‘বাংলাদেশে পানি জীবন-মরণের বিষয়’ মুজিববর্ষের উপহার: ৯ লাখ পরিবারকে ঘর দেবে সরকার
১১১

পঞ্চগড়ে করোনায় আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু 

প্রকাশিত: ২ আগস্ট ২০২০  

পঞ্চগড়ের করোনা আক্রান্ত হয়ে মো. মমতাজ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় তিনি মারা যান।

তার বাড়ি জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের সুরিগছ গ্রামে। পঞ্চগড়ের সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তেতুঁলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা জানান, উপজেলা প্রশাসনের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে বিশেষ সতর্কতার সঙ্গে ওই বৃদ্ধের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। তাদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে। তারা যেন বাড়ির বাইরে বের না হয় সেজন্য লকডাউন করা হয়েছে। জেলায় এ পর্যন্ত করোনা পজিটিভ হয়ে সাতজনের মৃত্যু হয়েছে বলে জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবু সিনহা মো. মুশফিকুর রহমান জানান, মমতাজ গত ১৫ দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও পেটে ব্যথায় ভুগছিলেন। তিনি রংপুর মেডিক্যাল কলেজের গ্যাসস্ট্রোলজি বিশেষজ্ঞ জিয়া হায়দার বসুনিয়ার কাছে চিকিৎসা নিয়েছিলেন। ওই বিশেষজ্ঞ তাকে পঞ্চগড় স্বাস্থ্য বিভাগে করোনার নমুনা পরীক্ষা করার পরামর্শ দেন। গত ২৯ জুলাই তার নমুনা সংগ্রহ করা হয়। শনিবার রাতে তার করোনা পজিটিভ ফলাফল আসে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
পঞ্চগড় বিভাগের পাঠকপ্রিয় খবর