ব্রেকিং:
বাংলাদেশে পৌঁছেছে ভারতের উপহারের ২০ লাখ ডোজ করোনা টিকা ‘কোভিশিল্ড’। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার কিছু আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে এয়ার ইন্ডিয়ার বিশেষ ফ্লাইটটি। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার এ টিকা বাংলাদেশকে উপহার হিসেবে দিলো ভারত সরকার।
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৮ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
দেশে করোনার টিকাদান শুরু হবে ৮ ফেব্রুয়ারি থেকে: স্বাস্থ্যমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে ৯ লাখ পরিবারকে বাড়ি দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে জনপ্রিয় হয়ে উঠছে পলিথিনে ঢাকা বীজতলা ৪’শ কোটি টাকায় প্রতিবন্ধীদের জন্য ক্রীড়া কমপ্লেক্স করবে সরকার বিনাশুল্কে বাংলাদেশি ৮২৫৬ পণ্য যাচ্ছে চীনের বাজারে

পঞ্চগড়ে জাবিয়ান এর উদ্যােগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২১  

পঞ্চগড়ের সদর উপজেলায় গরীব,অসহায় ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (০২ জানুয়ারী) দুপুরে পঞ্চগড় জেলা (আনসার) কমান্ড্যান্টের কার্যালয় চত্বরে পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যােগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 

উক্ত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে পঞ্চগড় জেলা আনসার এডজুটেন্ট ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় সাবেক শিক্ষার্থী আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পঞ্চগড় মকবুলার রহমান সরকারী কলেজের অধ্যক্ষ ও জাবির সাবেক শিক্ষার্থী দেলোয়ার হোসেন প্রধান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা সাবেক জাবিয়ান ও সাবেক ব্যাংক কর্মকর্তা মো. সাগর,মকবুলার রহমান সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আইনুন নিশাত হিমু, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার আজমল হকসহ পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

এসময় জেলার সদর উপজেলার বিভিন্ন এলাকার দু শতাধিক গরীব,অসহায় ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল তুলে দেন বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –