ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ২৬৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৬৫৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৪৬ হাজার ৬৭৪ জন।
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ কামাল ছিলেন নির্লোভ, নির্মোহ- কাদের মুক্তি পেলো বঙ্গবন্ধুর উক্তি নিয়ে চলচ্চিত্র ‌‘চল যাই’ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ ঠাকুরগাঁওয়ে করোনায় আরো একজনের মৃত্যু
৬৭

পঞ্চগড়ে পরকীয়ার জেরে বন্ধুর ছুরির আঘাতে বন্ধু খুন 

প্রকাশিত: ২ জুলাই ২০২০  

 পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধায় পরকীয়ার জেরে বন্ধুর ছুরির আঘাতে জহুর আলী (৫৫) নামে এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। 

আজ বৃহস্পতিবার (০২ জুলাই) ভোরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের বাংলাবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শে এই ঘটনাটি ঘটে।  

নিহত জহুর আলী জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের মৃত দিদার আলীর ছেলে। সে বাংলাবান্ধা এলাকায় স্ত্রীকে নিয়ে ভাড়া বাসা থেকে পাথর শ্রমিকের কাজ করতেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার ভোর ৪টায় তার বন্ধু ইদ্রীস আলীর স্ত্রীর সাথে পরকীয়া জড়িয়ে পরে। এরেই জেরে ভারাটিয়া বাড়িতে জহুর আলীকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে জহুর আহত হয়ে চিৎকার করলে প্রতিবেশী লোকজনের সহযোগীতায় তাকে আহত অবস্থায় ভোর ৫টায় তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা গুরুত্বর হওয়ায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে রাস্তায়  মারা য়ায় জহুর। 

এদিকে পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ছুটে যায়। নিহতের প্রাথমিক সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

তেঁতুলিয়া মডেল থানার ওসি তদন্ত আবু সাঈদ মুঠো ফোনে জানান, পরকীয়ার জেরে বন্ধুর ছুরির আঘাতে ওই পাথর শ্রমিকের নিহতের বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে বন্ধু ইদ্রীস সহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। 

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় সময় সংবাদকে জানান, তেঁতুলিয়ার বাংলাবান্ধা এলাকায় জহুর আলীর নামে এক ব্যাক্তির গলায় ছুরি বসিয়ে তাকে খুন করা হয়েছে। এই ঘটনার বিষয়টি জানা মাত্রই আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সঙ্গে জড়িত সন্ধেহভাজনদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে। দ্রত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করে হত্যার রহস্য উৎঘাটন করা হবে । মামলা প্রস্তুতি চলছে বলে জানায় এই কর্মকর্তা।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
পঞ্চগড় বিভাগের পাঠকপ্রিয় খবর