ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১৪ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৯৩ জনে। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। বরগুনার আলোচিত শাহনেওয়াজ শরীফ ওরফে রিফাত শরীফ হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামির মধ্যে ছয়জনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এ সময় বাকি চার আসামিকে খালাস দেয়া হয়েছে।
  • বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৫ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

সর্বশেষ:
করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর নির্দেশনা ম্যাজিকের মতো কাজ করছে-পরিকল্পনামন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বেরোবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ‘বাংলাদেশে পানি জীবন-মরণের বিষয়’ মুজিববর্ষের উপহার: ৯ লাখ পরিবারকে ঘর দেবে সরকার
১১০

পঞ্চগড়ে ভারসাম্যহীন প্রসূতি নারীকে হাসপাতালে নিল পুলিশ 

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

পঞ্চগড় জেলা শহরের করতোয়া সেতুর নিচে শনিবার দুপুরে সন্তান প্রসব করেন এক মানসিক ভারসাম্যহীন নারী। কোন অস্ত্রপচার ও কারো সাহায্য ছাড়াই ৩৫ বছর বয়সী ওই নারী একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। প্রসবের পর যন্ত্রণায় ছটফট করছিলেন ওই নারী। কিছুক্ষণ পর নদীতে পাথর উত্তোলন করে আসা কয়েকজন এই দৃশ্য দেখতে পান। পরে তারা পুলিশকে বিষয়টি অবহিত করেন।

খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ওই নারী ও তার সন্তানকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ওই নারী চিকিৎসাসহ প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

প্রাথমিকভাবে ওই নারী নিজের নাম লিপি আক্তার এবং স্বামীর নাম মাঞ্জা মিয়া বলে জানায়। তার স্বামীর বাড়ি পঞ্চগড় পৌরসভার রামেরডাঙ্গা এলাকায়। তার স্বামী মাঞ্জাও ভবঘুরে। দীর্ঘদিন ধরেই ওই নারী মানসিকভাবে অসুস্থ্য। ভরণ পোষণের কেউ দায়িত্ব না নেয়ায় এক পর্যায়ে তিনিও ৪ বছরের এক কন্যা সন্তানসহ ভবঘুরে হয়ে পড়েন। সন্তানসহ শহরে ভিক্ষাবৃত্তি করে আসছেন তিনি। শহরের বকুলতলাসহ বিভিন্ন স্থানের দোকানপাটের সামনে থাকা শেডের নিচে রাত্রি যাপন করতেন।
এদিকে, পুলিশ সদস্যদের এমন মানবিক কর্মকান্ডে প্রশংসা করেন স্থানীয় বাসিন্দরা। এসময় তাঁরা বলেন, ভাল পুলিশ সদস্যরা সবসময় জনগণের পাশে থাকেন। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
পঞ্চগড় বিভাগের পাঠকপ্রিয় খবর