• বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
২০১৯-২০ অর্থবছরে দেশে মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার করোনা ভ্যাকসিন উৎপাদনে প্রস্তুত দেশের চার কোম্পানি বন্যায় এ পর্যন্ত ১১,৭৫০ টন চাল বিতরণ করেছে সরকার দেশে ৩০ কোটি মার্কিন ডলার বিনিয়োগ করবে চীনা প্রতিষ্ঠান ঐক্যফ্রন্টের ভূমিকায় বিভক্ত হয়ে পড়েছেন বিএনপি নেতাকর্মীরা
৬৯

পঞ্চগড় জেলার দেবীগঞ্জে করোনায় ১ জনের মৃত্যু 

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার কুলথুলিপাড়া এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫৫ বছর বয়সী হরিশ চন্দ্র রায় নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়ালো ৫ জন ।

আজ রোববার (২৬ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় হরিশ চন্দ্র রায় । 
এদিকে করোনায় আক্রান্ত হয়ে ওই কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান ।

জানা গেছে, মৃত হরিশ চন্দ্র রায় পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের কুলথুলিপাড়া এলাকার মৃত গেদ গেদু রায়ের ছেলে । তিনি করোনা আক্রান্তের পূর্বে যক্ষা ও শ্বাষ্টকষ্ট সহ বিভিন্ন রোগে দীর্ঘ দিন ধরে ভুগছিলো বলে জানায় মৃতের পরিবার ।

পঞ্চগড় স্বাস্থ্য বিভাগ জানায়,মৃত হরিশ চন্দ্র রায় যক্ষা রোগের চিকিৎসা করাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গেলে সেখানে তার নমুনা সংগ্রহ করা হলে গত ১৮ জুলাই তার  করোনা শনাক্ত হয়। পরে শনিবার ২১ জুলাই শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে পঞ্চগড় ডেডিকেটেড করোনা হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে শনিবার বিকেলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আজ রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ।

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যায় হাসান জানান, স্বাস্থ্যবিধি মেনে সতকর্তার সাথে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যাক্তির সৎকার সম্পন্ন করা হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
পঞ্চগড় বিভাগের পাঠকপ্রিয় খবর