ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • শুক্রবার   ১৬ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

পীরগাছা উপজেলার সফল ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল হাকিম আর নেই

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২১  

রংপুরের পীরগাছা উপজেলার ছাওলা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আব্দুল হাকিম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
শাহ আব্দুল হাকিম ১৯৪৮ সালে উপজেলার ছাওলা ইউনিয়নের আদম গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আব্দুল মান্নান। তিনি কমিউনিস্ট পার্টির পীরগাছা উপজেলা সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০০১ সালে আওয়ামী লীগে যোগ দেন। তিনি তিন বার ছাওলা ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। ভালো কাজের স্বীকৃতি হিসেবে রংপুর বিভাগের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানও নির্বাচিত হয়েছিলেন তিনি। সরকারের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে তিনি একাধিকবার বিদেশ সফর করেন।

তার মৃত্যুুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাস্কৃতিক সংগঠন শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি ) সকাল ১০টায় পাওটানা হাট কাশিয়া বাড়ি স্কুল মাঠে তার জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –