ব্রেকিং:
মাস্কের ব্যবহার নিশ্চিত করতে এবার মাঠে নেমেছে র‌্যাব ঠাকুরগাঁওয়ে কৃষি পণ্য প্রক্রিয়াজাতকরণ প্রদর্শন মেলা ফুলবাড়ীতে পৗর নির্বাচন উপলক্ষে মাঠে নেমেছে প্রার্থীরা
  • শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মেধাকে কাজে লাগাতে সরকারি কর্মচারীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর পঞ্চগড়ে টি ট্যুরিজমের অপার সম্ভাবনা এখন থেকেই উদ্যোগী না হলে দেশ পিছিয়ে যাবে- প্রধানমন্ত্রী ডিসেম্বরে বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় টিউবের কাজ শুরু আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

বিশ্ব মিডিয়ায় ভাইরাল ব্যাট হাতে সানজিদার হলুদের ছবি 

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০  

গত ১৬ অক্টোবর মীম মোসাদ্দেকের সাথে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বাংলাদেশ নারী দলের ডান-হাতি ব্যাটসম্যান সানজিদা ইসলাম। জাতীয় লিগে রংপুরের বিভাগের হয়ে খেলা মোসাদ্দেক বর্তমানে ঢাকা প্রথম বিভাগ লিগে খেলছেন।
তবে বিয়ের আগের দিন গায়ে হলুদ ছিল সানজিদার। হলুদের সাজেই রংপুর স্টেডিয়ামে যান সানজিদা। সেখানে শখের বসে গায়ে হলুদের সাঁজে বেশ কিছু ছবি তুলেন তিনি। এরপর সেই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেন সানজিদা। মূর্হুতের মধ্যে সানজিদার সেইসব ছবি ভাইরাল হয়ে পড়ে।

দেশের সংবাদমাধ্যম থেকে বিদেশি সংবাদ সংস্থা এএফপি, ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো, ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি ও ভারতীয় সংবাদমাধ্যমেও তার ছবি নিয়ে প্রতিবেদন হয়েছে।

ভারতীয় সংবাদ সংস্থা আইএএনস, খ্যাতনামা সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’, ইন্ডিয়ান এক্সপ্রেস, ইন্ডিয়া টুডে, ডেকান হেরাল্ড, আনন্দবাজার, সংবাদ প্রতিদিনও সানজিদাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

গায়ে হলুদের ছবি তোলা নিয়ে সানজিদা সংবাদ সংস্থা এএফপিকে বলেছেন, ‘ব্যাট হাতে ছবি তোলার পরিকল্পনা ছিল না। বাচ্চাদের খেলতে দেখে নিজেকে আটকে রাখতে পারিনি। ব্যাট হাতে নিতেই সতীর্থরা ছবি তুলেন। ফেসবুক ও ইনস্টাগ্রামে এমনিতেই ছবিগুলো ছেড়েছিলাম। ধারণাই ছিল না এগুলো ভাইরাল হবে।’

ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে ২০০৯ সালে বিকেএসপিতে ভর্তি হয়েছিলেন সানজিদা। তিন বছরের পর ২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টুয়েন্টি দিয়ে বাংলাদেশ দলে সুযোগ পান তিনি। ২০১৪ সালে ওয়ানডে অভিষেক ঘটে তার। এরপর এখন পর্যন্ত দেশের হয়ে ১৬টি ওয়ানডে ১৭৪ রান ও ৫৪ টি-টুয়েন্টি ম্যাচে ৫২০ রান করেছেন ২৪ বছর বয়সী সানজিদা। বাসস।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –