ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১৮ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৬১ জনে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১৮ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৬১ জনে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

সর্বশেষ:
লালমনিরহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু বঙ্গবন্ধুর হাত ধরে এসেছে জাতিসংঘের সদস্যপদ- প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের সুযোগ পাচ্ছেন রপ্তানিকারকরা দিনাজপুরে আরো ১৮ জন করোনায় আক্রান্ত রংপুরে মৃদুলের বাড়িটি এখন ‘মাছের বাড়ি’
১৯

মেসিই থাকলেন বার্সার অধিনায়ক

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

এই মৌসুমেও বার্সেলোনার অধিনায়ক থাকছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। সতীর্থদের ভোটে এই মৌসুমেরও অধিনায়ক নির্বাচিত হয়েছেন ক্ষুদে জাদুকর। এছাড়া নিয়মানুযায়ী দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ অধিনায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে জেরার্ড পিকে, সার্জিও বুসকেটস ও সার্জি রবার্তো।

ফলে মৌসুম শুরুর আগে প্রস্তুতি ম্যাচেই অধিনায়কের আর্মব্যান্ড পরে নামছেন মেসি। যদিও জিমন্যাস্টিকের বিপক্ষে দলের প্রথম প্রস্তুতি ম্যাচে মেসির না খেলার সম্ভাবনা আছে। 

স্প্যানিশ গণমাধ্যমের খবর, নবনিযুক্ত কোচ রোনাল্ড কোম্যান সকালে মেসিকে ডেকে জানিয়েছেন, এই ম্যাচেও খেলতে হবে তাকে। যদিও আর্জেন্টাইন তারকা আগেই জানিয়েছিলেন এই ম্যাচে খেলতে চান না তিনি।

বলা হচ্ছে, এখনো পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি তিনি। প্রাক মৌসুম অনুশীলনে সবার শেষে যোগ দিয়েছেন। তবে ক্লাবে আরেক মৌসুম থাকার সিদ্ধান্ত নেয়ার পর থেকে, সবার আগেই অনুশীলন মাঠে হাজির হন মেসি।

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে লজ্জাজনক হারের পর, ক্লাব ছাড়ার ঘোষণা দিয়ে ফুটবল বিশ্বকে ধাক্কা দিয়েছিলেন মেসি। তবে শেষ পর্যন্ত ক্লাবের সঙ্গে রেষারেষিতে না গিয়ে, চুক্তি অনুযায়ী আরো এক মৌসুম থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর