ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • শুক্রবার   ১৬ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

যারা এ কাজ করছে তা মোটেও ঠিক হচ্ছে না: পরীমনি

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

গত ২-৩ দিন ধরে ফেসবুক প্রোফাইল আইডির পাসওয়ার্ড নিয়ন্ত্রণে নেই ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির। জানা গেছে, তার ফ্যান পেইজটি ঠিক থাকলেও নিজের প্রোফাইল আইডি এখন তার নিয়ন্ত্রণের বাইরে।
এ বিষয়ে পরীমনিনি বলেন, কি কারণে আমার ফেসবুক আইডি ডিজেবল হয় তা নিজেও জানি না। তবে কারও হয়তো আমার ফেসবুক আইডি ও অফিসিয়াল ফ্যান পেইজ নষ্ট করার পরিকল্পনা থাকতে পারে। যেটা আমার পক্ষে জানা সম্ভব হচ্ছে না। কেউ হয়তো উদ্দেশ্য প্রণোদিতভাবে এটা বন্ধের চেষ্টা করছে।

পরীমনি আরও বলেন, আমি বলবো যে বা যারা এ কাজ করছে তা মোটেও ঠিক হচ্ছে না। আরেকটা বিষয়, এই অবস্থায় আমার ফেসবুক থেকে যদি কোনো মেসেজ যায় তার দায়দায়িত্ব আমার না। এই মুহূর্তে এটা আমার নিয়ন্ত্রণে নেই।

উল্লেখ্য, এই লাস্যময়ীর অফিসিয়াল ফেসবুক ফ্যান পেইজ বর্তমানে অ্যাক্টিভ রয়েছে। তিনি গত বছরের শেষ দিকে মার্কিন সাময়িকী ফোর্বস প্রকাশিত ১০০ জন ‘এশিয়া-প্যাসিফিকস মোস্ট ইনফ্লুয়েনশিয়াল সেলেব্রিটিস অন স্যোশাল মিডিয়া’র তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে স্থান করে নেন। তখন ফেসবুকে পরীমনির ফলোয়ারের সংখ্যা প্রায় এক কোটি ছিলো।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –