সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
পুরুষদের পাশাপাশি চ্যালেঞ্জ নিয়ে নারীরাও সমান দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে- বেগম রোকেয়া পদক অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি। কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতার প্রমাণ দিচ্ছেন নারীরা, বেগম রোকেয়ার সেই স্বপ্ন আজ বাস্তবতা - বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারী উদ্যোক্তাদের বিশেষ সুবিধা দেয়ার আশ্বাস। দুর্নীতিবাজদের স্বস্তিতে থাকতে দেয়া হবে না বললেন দুদক চেয়ারম্যান। এসএ গেমসে আর্চারির দশটি ইভেন্টেই স্বর্ণপদক বাংলাদেশের। এসএ গেমসে এ পর্যন্ত বাংলাদেশের স্বর্ণ সংখ্যা মোট ১৮টি। নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ড আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে নিহত ১ জন, নিখোঁজ বেশ কয়েকজন পর্যটক। হংকংয়ে শান্তিপূর্ণভাবে আন্দোলন করছে আন্দোলনকারীরা। কর্নাটকে বিধানসভা আসনের উপনির্বাচনে এগিয়ে বিজেপি – কংগ্রেসের হার স্বীকার। ভারতের লোকসভায় বিতর্কিত নাগরিকত্ব বিল পাস হচ্ছে আজ।
৩৬

যে কোনো নায়কের বিপরীতে কাজ করতে আপত্তি নেই বুবলির

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

আড়াল ভেঙে শুটিংয়ে ফিরেছেন শবনম বুবলি। রোববার রাজধানীর পূর্বাচলের বিভিন্ন লোকেশনে ‘ক্যাসিনো’ ছবির শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী। ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। ছবিতে বুবলি অভিনয় করছেন চিত্রনায়ক নিরবের বিপরীতে। সামনে যে কোনো নায়কের বিপরীতে কাজ করতে আপত্তি নেই তার।

শুটিংয়ে ফেরা প্রসঙ্গে বুবলি জানান, আমি একটানা কাজ করতে পারি না। কারণ আমার লেখাপড়া চলছে। পাশাপাশি ব্যক্তিগত কাজেও ব্যস্ত থাকায় সময় নিয়েছিলাম।

এদিকে শাকিব খানের বাইরে গিয়ে নিরবের বিপরীতে ক্যাসিনোতে যুক্ত হওয়া প্রসঙ্গে বুবলি জানান, ক্যাসিনো ছবির গল্প এবং আমার চরিত্রটি ভালো লাগায় কাজ করছি। আমি এর আগেও অনেকবার বলেছি, ছবির গল্প পছন্দ হলে অন্য যেকোনো নায়কের সঙ্গে কাজ করতে আপত্তি নেই।

শাকিব খান প্রসঙ্গ টেনে বুবলি বলেন, আমি অভিনয়কে প্রফেশনালি নিয়েছি। আমার সঙ্গে শাকিব খানের প্রোডাকশনের যে কয়টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি সেগুলোর কাজ করবোই। ভবিষ্যতে হয়তো আরো ভালো ভালো প্রজেক্টে শাকিব খানের বিপরীতে আমাকে দেখা যাবে। এটা নিয়ে জল ঘোলা করার কোনো মানে হয় না।

‘ক্যাসিনো’ ছবির প্রথম লটের শুটিং শেষ হবে আগামী ১ ডিসেম্বর। এরপর ২ ডিসেম্বর থেকে পূবাইলে কাজী হায়াতের ‘বীর’ ছবির শুটিংয়ে অংশ নেবেন বুবলি। এই ছবিতে আবারো শাকিবের বিপরীতে ক্যামেরার সামনে দাড়াবেন তিনি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –