বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

রাজারহাটের সংঘর্ষ মামলায়, গ্রেফতার ৫

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

কুড়িগ্রামের রাজারহাটে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুলিশি কাজে বাঁধা দানের অভিযোগে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ১০জন নেতা কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত দেড় থেকে ২শ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। এঘটনায় পুলিশ ৫জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, গত শনিবার সম্মেলনকে কেন্দ্র করে পুলিশের সাথে একটি গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৪ পুলিশসহ ১১জন নেতা-কর্মী আহত হয়। এ ঘটনায় শনিবার রাতে রাজারহাট থানার এস.আই বেলাল হোসেন বাদী হয়ে সরকারি কাজে বাঁধাদান ও পুলিশের উপর হামলার অভিযোগে এনে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস ছালাম গ্রুপের ১০জন নেতা কর্মীর নাম উল্লেখসহ দেড় থেকে ২শ জনকে আসামি করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার পর শনিবার রাতেই মামলার এজাহার ভুক্ত আসামি নারায়ণ (৪০), মোজাফ্ফর (৩৫) আইয়ুব (৪০) রিফাত (৩০) ও হাবিবুর (৩০) নামে ৫জনকে গ্রেফতার করে পুলিশ। রোববার আসামিদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

মামলার পর থেকে আব্দুস ছালাম গ্রুপের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মীদের মাঝে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার জানান, পুলিশী কাজে বাঁধা ও পুলিশকে আহত করার ঘটনায় ১০জনের নাম উল্লেখসহ অজ্ঞাত দেড় থেকে ২শ জনকে আসামির মামলায় ৫জনকে গ্রেফতার করা হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর