ব্রেকিং:
সারাদেশে সিনেমা হল নির্মাণে ১ হাজার কোটি টাকার তহবিল দেবে সরকার-প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
শেখ হাসিনাকে নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত পার্বত্যাঞ্চল এখন মৈত্রীময় অঞ্চলে পরিণত হয়েছে- মন্ত্রী এ বছর আইসিটি খাতে ২০ লাখ কর্মসংস্থান হবে- প্রতিমন্ত্রী পলক মাত্র ১২ বছরে বাংলাদেশ হয়ে উঠেছে ‘ডিজিটাল বাংলাদেশ’ কারিগরি শিক্ষায় ভাতের অভাব হয় না- প্রতিমন্ত্রী ফরহাদ

রেলমন্ত্রীর উদ্যোগে দেবীগঞ্জে শিক্ষর্থীদের সাইকেল ও আর্থিক অনুদান

প্রকাশিত: ৪ জুলাই ২০২০  

পঞ্চগড়ের দেবীগঞ্জে রেল মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ৮৭ জন দুস্থ ও গরীবদের মাঝে আর্থিক অনুদানের ৪ লাক্ষ ৩৫ হাজার টাকা এবং ৪টি মসজিদ ও দইুটি মন্দিরে ২ লক্ষ ৭৫ হাজার টাকা বিতরণ করেন।

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৫ পরিবারের মাঝে ২ বান্ডিল করে ঢেউ টিন ও ৬ হাজার করে টাকা বিতরন করেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩শ গরীব ও মেধাবী ছাত্রীদের মাঝে বিনামূল্যে ৩শ বাই-সাইকেল বিতরন করেন। স্থানীয় সরকার সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি) এর আর্থিক সহযোগিতায় ছাত্রীদের  মাঝে সাইকেল বিতরন করা হয়।

শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রেলপথ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোঃ নুরল ইসলাম সুজন বিতরন অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন। 

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাদ্য বিভাগের ডাইরেক্টর জেনারেল (ডিজি) সারোয়ার মামুদ, পলিশ সুপার মোঃ ইউসূফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, দেবীগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা আওয়ামী লেিগর সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী প্রমুখ। পরে মন্ত্রী বোদা উপজেলায় নন-এমপিও ভুক্ত শিক্ষক কর্মচারীদের মাঝে আর্থিক অনুদানের চেক হস্থান্তর করেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –