ব্রেকিং:
সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন শ্রেণিতে পরীক্ষা ছাড়াই অটো প্রমোশন (পাস) দেয়া হবে মর্মে প্রতিবেদন ছাপা হয়েছে। বিষয়টি ভিত্তিহীন ও গুজব বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনা দুর্যোগ নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশি নায়িকাকে কুপ্রস্তাব দিল ভারতীয় পরিচালক! এখনো বাতিল হয়নি এশিয়া কাপ- পিসিবি মাইক্রোসফট রিসার্চ ডেসার্টেশন গ্রান্ট পুরস্কার পেল দুই বাংলাদেশি করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার- কাদের
৪৫

লঞ্চ দুর্ঘটনায় নিজেকে স্বান্তনা দিতে পারছেন না সাকিব

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

সোমবার সকালে বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবির ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সারা দেশে। দেশে না থাকলেও এমন হৃদয়বিদারক ঘটনায় আহত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। লঞ্চডুবির ঘটনায় নিজেকে স্বান্তনা দিতে পারছেন না বলে জানিয়েছেন তিনি।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে লঞ্চডুবির ঘটনা নিয়ে করা একটি পোস্টে সাকিব লেখেন, প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চারমাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানী এবং এখন পর্যন্ত বেশ কিছু যাত্রী নিঁখোজ রয়েছে। তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। সত্যি বলতে আমি কোন ভাবেই নিজেকে স্বান্তনা দিতে পারছি না।

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আরো লেখেন, পুরো পৃথিবীর এই ভয়ংকার ক্রান্তিকালে এমন দূর্ঘটনার কোন স্বান্তনা বা ব্যাখ্যা আমার জানা নেই। ভবিষ্যতে এমন অনাকাঙ্খিত দূর্ঘটনা আর একটি যেন না হয় এমন বাংলাদেশ দেখবার প্রত্যাশা করি। করোনার পর সকল দূর্যোগ কেটে যাবে ইনশাআল্লাহ।

টাইগার অলরাউন্ডার যোগ করেন, মাত্র ৩০ সেকেন্ড দূরের পথে থেকেও, সারাজীবনের জন্য পরোপারে পাড়ি জমানো সকল আত্মার প্রতি শান্তি ও সৃষ্টিকর্তার নিকট জান্নাত কামনা করছি। 

এর আগে 'মর্নিং বার্ড' নামের লঞ্চটি মুন্সিগঞ্জের কাঠপট্টি থেকে ঢাকার সদরঘাটে আসছিলো। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সদরঘাটে যাত্রী নামানোর ঠিক আগ মুহূর্তে ময়ূর-২ নামের একটি লঞ্চের ধাক্কায় শ্যামবাজারের কাছে মাঝ নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চটি ডুবে যায়।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর