বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

১০৫

সরকারের প্রধান শক্তি হলো এদেশের জনগণঃ রেলপথমন্ত্রী নুরুল ইসলাম

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, এ সরকারের প্রধান শক্তি হলো এদেশের জনগণ। আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাস করি, গণতান্ত্রিক ব্যবস্থায় বিশ্বাস করি। 

সোমবার (০২ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে পঞ্চগড় পৌর আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মন্ত্রী আরও বলেন, একটি অপশক্তি এখনো সক্রিয় রয়েছে। যারা এ দেশকে ধ্বংস করতে চায়, যারা সাম্প্রদায়িক বিষ ছড়িয়ে দিয়ে নিজেদের মধ্যে বিভেদ তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। সেই বিএনপি-জামায়াত মানুষের প্রতি যাদের কোনো ধরনের দায়বদ্ধতা নেই, সন্ত্রাস-দুর্নীতি যাদের একমাত্র লক্ষ্য।

সেই অপশক্তি যেন আবার কোনোভাবে বাংলাদেশের জনগণকে পেছন থেকে ছুরিকাঘাত করতে না পারে এবং একটি বিভক্ত সমাজ তৈরি করতে না পারে তার জন্য আমাদের সচেতন থাকতে হবে।

এসময় পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুই, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সহ-সভাপতি আব্বাস আলী, আবু তোয়াবুর রহমান সহ ত্রি-বার্ষিক সম্মেলনে পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর