ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ২৬৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৬৫৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৪৬ হাজার ৬৭৪ জন।
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ কামাল ছিলেন নির্লোভ, নির্মোহ- কাদের মুক্তি পেলো বঙ্গবন্ধুর উক্তি নিয়ে চলচ্চিত্র ‌‘চল যাই’ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ ঠাকুরগাঁওয়ে করোনায় আরো একজনের মৃত্যু

স্ত্রীর গুণেই ভাগ্যবদল হবে স্বামীর! 

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

স্বামী-স্ত্রী একে অন্যের পরিপূরক। দুজনের চেষ্টাতেই একটি সংসারে পরিপূর্ণতা আসে। একটি পরিবার গঠনে স্বামী-স্ত্রী দুজনের ভূমিকাই গুরুত্বপূর্ণ। তবে সংসার সুখের হয় রমণীর গুণে, এই প্রবাদ বাক্যের সঙ্গে অনেকেই একমত। 
তাইতো স্ত্রীকে বলা হয় অর্ধাঙ্গিনী। জানেন কি? স্ত্রীর যদি বিশেষ কিছু গুণ থাকে তবে স্বামী হিসেবে আপনি সৌভাগ্যবান। চলুন তবে জেনে নেয়া যাক তেমনই চারটি গুণের কথা-

> বিয়ের পরই নতুন বউ স্বামীর পরিবারের সদস্য হয়ে ওঠে। এসময় সে নতুন এক পরিবারে আসে। স্বাভাবিকভাবেই নতুন পরিবারের সবাইকে আপন করে নেয়া স্ত্রীর দায়িত্ব। আর সেই কাজটি যদি স্ত্রী পালন করে তবে স্বামী হিসেবে আপনি ভাগ্যবান। 

> প্রত্যেক স্ত্রীর উচিত তার স্বামীর প্রতি শ্রদ্ধাশীল হওয়া। সেইসঙ্গে স্বামীর নির্দেশ মেনে চলাও স্ত্রীর কর্তব্য। যে স্ত্রী স্বামীর কথা গুরুত্ব সহকারে নেন, সেই স্বামী অবশ্যই সৌভাগ্যবান।

> ঘরের কাজে কীসের লজ্জা, সে নারী হোক বা পুরুষ! স্ত্রী তো ঘরের কাজ করেই থাকেন। স্বামী হিসেবে আপনিও যদি তাকে সাহায্য করেন বা সময় দেন তবে স্ত্রীর চোখে আপনার সম্মান আরো বেড়ে যাবে। দেখবেন, সে আপনাকে আরো ভালোবাসবে।

> কথায় আছে, মুখের কথা দিয়েই বিশ্ব জয় করা যায়। তবে তা হতে হবে ইতিবাচক। যে স্ত্রী মিষ্টভাষী, কারো সঙ্গে খারাপ ব্যবহার করে না, তিনি বিশেষ গুণের অধিকারী। এমন স্ত্রীর স্বামী খুবই সৌভাগ্যবান হয়ে থাকেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর