সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
পুরুষদের পাশাপাশি চ্যালেঞ্জ নিয়ে নারীরাও সমান দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে- বেগম রোকেয়া পদক অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি। কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতার প্রমাণ দিচ্ছেন নারীরা, বেগম রোকেয়ার সেই স্বপ্ন আজ বাস্তবতা - বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারী উদ্যোক্তাদের বিশেষ সুবিধা দেয়ার আশ্বাস। দুর্নীতিবাজদের স্বস্তিতে থাকতে দেয়া হবে না বললেন দুদক চেয়ারম্যান। এসএ গেমসে আর্চারির দশটি ইভেন্টেই স্বর্ণপদক বাংলাদেশের। এসএ গেমসে এ পর্যন্ত বাংলাদেশের স্বর্ণ সংখ্যা মোট ১৮টি। নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ড আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে নিহত ১ জন, নিখোঁজ বেশ কয়েকজন পর্যটক। হংকংয়ে শান্তিপূর্ণভাবে আন্দোলন করছে আন্দোলনকারীরা। কর্নাটকে বিধানসভা আসনের উপনির্বাচনে এগিয়ে বিজেপি – কংগ্রেসের হার স্বীকার। ভারতের লোকসভায় বিতর্কিত নাগরিকত্ব বিল পাস হচ্ছে আজ।
৩৯

২০২০ সালের বইমেলায় আসছে নায়লা নাঈমের জীবনী

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

মডেল নায়লা নাঈম। তার কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। এরপর সিনেমার আইটেম গানে নাচার পাশাপাশি টিভি নাটকে বছরে দুই একবার দেখা মেলে তার। নতুন খবর হচ্ছে, বই আকারে তার জীবনী প্রকাশ হতে যাচ্ছে।

জানা গেছে, ২০২০ সালের বইমেলায় আসছে নায়লা নাঈমের জীবনী। এই মডেলের ঘটনাবহুল কর্ম ও ব্যক্তিগত জীবনের প্রতিচ্ছবি এই বই। লেখক ও চলচ্চিত্র নির্মাতা আহমেদ সাব্বির বইটি লিখছেন। এরই মধ্যে নামও ঠিক হয়েছে, ‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট ১’।

নায়লা নাঈমের অনুমতি নিয়ে তার রেকর্ডকৃত বক্ত্যবের ভিত্তিতে লেখা হয়েছে নায়লা নাঈমের জিবনীভিত্তিক বইটি। সব কিছু ঠিক থাকলে ২০২০ সালের বই মেলায় গ্রন্থিক প্রকাশন প্রকাশ করবে।

ছোটবেলা থেকেই মিডিয়ায় কাজ করতে আগ্রহী ছিলেন নায়লা। ডেন্টাল কলেজে পড়ার সময় নিজের মেধা ও সৌন্দর্যকে কাজে লাগিয়ে ভালো কিছু করার ইচ্ছে প্রবল হয়। তার শুরুটা এভাবেই!

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –