• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বদরগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে ছুরিকাঘাত

প্রকাশিত: ২৮ জুলাই ২০২১  

রংপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বিয়ের দিন এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে আহত করার অভিযোগ উঠেছে। আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ভোরে রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের সাজানোগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আহত শিক্ষার্থী তারমিনা স্থানীয় মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের পশ্চিম বড়বালা এলাকার তোয়াব আলীর মেয়ে। অপরদিকে অভিযুক্ত ব্যক্তি একই এলাকার মোনায়েম হোসেনের ছেলে শাখাওয়াত হোসেন।

ঘটনাসূত্রে জানা গেছে, তারমিনা আক্তারের সঙ্গে আত্মীয়তার সম্পর্কে শাখাওয়াতের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে তারমিনার। সে কারণে শাখাওয়াত প্রেমের প্রস্তাব দেয় তারমিনাকে। এর মধ্যে পারিবারিকভাবে বুধবার তারমিনার লোহানীপাড়া ইউনিয়নের গাছুয়াপাড়া এলাকায় আবু সাইদের ছেলে সাকিরুল ইসলামের সঙ্গে বিয়ের দিন তারিখ ধার্য হয়। এ ঘটনা জানতে পেরে শাখাওয়াত হোসেন ক্ষিপ্ত হয়ে ভোরে ছুটে আসেন তারমিনার বাড়ি। সবাই যখন ঘুমিয়ে ছিল তখন শাখাওয়াত ঘুম থেকে তারমিনাকে ডেকে উঠিয়ে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করেন। এসময় তার চিৎকারে সবাই ছুটে আসলে পালিয়ে যান শাখাওয়াত। পরে তারমিনাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

তারমিনার মামা আমিরুল ইসলাম বলেন, তারমিনার বাবা দরিদ্র কৃষক। অতিকষ্টে কিছু টাকা পয়সা জোগাড় করে মেয়ের বিয়ে ঠিক করেছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের সিনিয়র স্টাফ নার্স (ইনচার্জ) রেবেকা সুলতানা বলেন, মারাত্মক আহত অবস্থায় মেয়েটিকে সকালে ভর্তি করা হয়। তার সুস্থ হতে বেশ সময় লাগতে পারে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, এখনো কেউ লিখিত অভিযোগ দিতে থানায় আসেনি। একজন পুলিশ কর্তকর্তাকে ঘটনাস্থলে পাঠিয়ে ভুক্তভোগি পরিবারকে আইনি সহায়তা দিতে পাঠানো হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –