• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ধর্ম ব্যবসায়ীরা জাতিকে বিভ্রান্ত করেছে: হানিফ 

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

করোনাভাইরাস নিয়ে ধর্ম ব্যবসায়ীরা জাতিকে বিভ্রান্ত করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।
শনিবার বেরাইদ এ কে এম রহমতউল্লাহ স্টেডিয়ামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মাহবুবুল আলম হানিফ বলেন, সরকার করোনার শুরু থেকে সবাইকে মাস্ক পরে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেছে। সরকার মানুষকে সচেতন করে করোনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করেছে। কিন্তু ধর্ম ব্যবসায়ীরা মুসলমানদের করোনা হবে না বলে জাতিকে বিভ্রান্ত করেছে। তারা এও বলেছে, মুসলমানদের করোনা হলে কোরআন মিথ্যা হবে। তাদের এ বিভ্রান্তি সৃষ্টির কারণে কোথাও কোথাও স্বাস্থ্যবিধি মানতে শিথিলতা দেখা গেছে। এ ধর্মীয় বক্তা নামধারী কতিপয় ব্যক্তি করোনা ছড়িয়ে দিতে সহযোগিতা করেছে। এদের বিচারের আওতায় আনতে হবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তার নির্দেশনা মেনে করোনা মোকাবিলা করে আমরা এগিয়ে যাব।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ১০০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি তেল, এক কেজি লবণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত খাবার ও ঈদসামগ্রী তুলে দেওয়া হয়। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এ কে এম রহমতউল্লাহ এমপি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বশির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দফতর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, সহ-দফতর সম্পাদক আওয়াল শেখ, নির্বাহী সদস্য হিমাংশ কিশোর দত্তসহ স্থানীয় থানা ইউনিয়ন ও ওয়ার্ডের নেতারা।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –