• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

যেসব নারীদের প্রতি পুরুষদের আগ্রহ কখনোই কমে না

প্রকাশিত: ৬ মে ২০২২  

জীবনে চলার পথে মনের মতো একজন সঙ্গী থাকা খুব জরুরি। যার সঙ্গে জীবনের ছোট-বড় সব হাসি, বেদনা, অভিমান ভাগাভাগি করে নেয়া যায়।

বেশিরভাগ মানুষই স্বতঃস্ফূর্ত থাকতে পছন্দ করে। তারা চায় তাদের জীবনসঙ্গী যে মানুষটা, সেও ঠিক তেমনটা হোক। বিশেষ করে তার অপছন্দের কাজগুলো যেন প্রিয়সঙ্গী এড়িয়ে চলে। আবার প্রত্যেকের কিছু গুণ থাকা উচিত, যা স্বকীয়।

আপনার ব্যক্তিত্বকে ধরে রেখে আপনি যখন হাসি-ঠাট্টা করবেন তখন বিষয়টি আপনার সঙ্গীকেও আকৃষ্ট করবে। নারীদের মধ্যে যে গুণগুলো থাকলে পুরুষ কখনো আগ্রহ হারায় না, চলুন জেনে নেয়া যাক সেগুলো-

বন্ধুদের পছন্দ
পুরুষরা এই বিষয়টি অনেক বেশি পছন্দ করে। তাদের বন্ধুদের অপছন্দ এমন কাউকে সে সঙ্গী বানাতে চায় না। তারা এমন সঙ্গীদের পছন্দ করে যে তার বন্ধুদের সঙ্গেও মিলেমিশে থাকতে পারে।

আর্থিকভাবে স্বাবলম্বী
যেসব নারী স্বাবলম্বী এবং অন্যের দায়িত্ব নিতে পারে তাদেরকে পুরুষরা পছন্দ করে। এমনকি অনেকে তাদের সঙ্গীর আর্থিক বিষয়ে বোঝাপাড়ার বিষয়টি দেখে নিজেরাই অবাক হয়ে যায়। আর যে সব কিছু সহজভাবে সমাধান করতে পারে এমন একজন সঙ্গী কে না চায়।

জীবনের চেয়ে বড়
এমন সঙ্গী সবাই পছন্দ করে যারা জীবনের চেয়ে বড় করে তাকে প্রাধান্য দেয়, তার স্বপ্ন পূরণে অনুপ্রেরণা দেয়। এমন নারীকে তারা বেশি পছন্দ করে যারা তাদের নতুন করে জীবন দেখায়।

অনুপ্রেরণামূলক
পুরুষ এমন নারী পছন্দ করে যারা তাদেরকে জীবনের প্রতিটি পর্যায়ে অনুপ্রেরণা জোগায়। প্রতিটি মানুষই এমন চায়। আর পুরুষ এমন নারীকে কখনো ছাড়তে চায় না যারা আপনার নিজের জায়গাকে সুন্দর করে বুঝিয়ে দেয় এবং সব কাজে উৎসাহ জোগায়।

মনোযোগের কেন্দ্রবিন্দু
পুরুষ এমন নারীকে পছন্দ করে যে বা যারা সবার মাঝখানে নিজেকে আলাদা করে উপস্থাপন করতে পারে। এর অর্থ এই নয় যে সে সব সময় নিজেকে নিয়ে কথা বলবে। আলোচনার বিষয় হতে পারে যেকোনো যৌক্তিক বা আধ্যাত্মিক বিষয়।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –