• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পঞ্চগড়ে ঘোড়ার মাংস বিক্রির অপরাধে আটক-২

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২০  

পঞ্চগড়ের বোদায় বাজারে ঘোড়ার মাংস বিক্রি করার অপরাধে সানাউল্লাহ (৩২) ও হামিদুল রহমান (৩৩) দুই ব্যক্তি আটক করেছে বোদা থানা পুলিশ। এঘটনায় ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

গতকাল মঙ্গলবার (২২ ডিসেম্বর) সন্ধায় তাদের আটকের পর আইনি প্রক্রিয়া শেষে বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

,আটককৃতরা হলেন,সানাউল্লাহ বোদা উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের মৌলভীপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে ও হামিদুর রহমান আমতলা এলাকার আজিজুল হকের ছেলে। তারা  গরুর মাংসের কথা বলে প্রতি কেজি ঘোড়ার মাংস ৫শ টাকার দরে বিক্রি করছিল।

এদিকে জব্দ কৃত মাংস পরীক্ষার জন্য বোদা উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ে পাঠিয়েছে পুলিশ। 

পুলিশ জানায়, উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের চৌধুরীর হাটে মঙ্গলবার (২২ ডিসেম্বর) সন্ধায় একটি ঘোড়া জবাই করে মাংস বিক্রি কালে ৩৫ কেজি ঘোড়ার মাংস সহ বোদা থানা পুলিশ সানাউল্লাহ ও হামিদুর রহমান নামের দুই ব্যক্তি কে ঘোড়ার মাংস সহ আটক করে। এসময় ৩/৪ জন আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ক্ষতিকর মাংস বিক্রির অপরাধে সানাউল্লাহ ও হামিদুর রহমান এজাহার নামিয় ২ জন সহ অজ্ঞাত নামা ৪ জনের বিরুদ্ধে বুধবার মামলা দায়ের করা হয়েছে। বোদা থানার এসআই লিপন কুমার বসাক বাদী হয়ে মামলা দায়ের করে। 

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ঘোড়ার মাংস বিক্রির অপরাধে ২ জন ব্যক্তি আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –