• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

পঞ্চগড়ে গৃহবধূকে ভয় দেখিয়ে স্বামীকে বলাৎকার

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

পঞ্চগড়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ভয় দেখিয়ে ধর্ষণ ও একই সময় স্বামীকে বলাৎকার করে মোবাইলে ছবি তোলার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। গত রোববার (১১ জুলাই) গভীর রাতে পঞ্চগড় সদর উপজেলার জগদল দক্ষিণ গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় জনতা অভিযুক্তদের আটক করে পুলিশে সোপর্দ করে।

বর্তমানে সদর থানা পুলিশের হেফাজতে রয়েছেন চার যুবক। তারা হলেন- জগদল দক্ষিণ গোয়ালপাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে জয়নুল হক। অপরদিকে ওই গৃহবধূর স্বামীকে বলাৎকারী একই এলাকার এন্তাজুল এর ছেলে রণী ইসলাম, একই এলাকার শহিদুল ইসলামের ছেলে নুর হোসেন, আব্দুল মালেকের ছেলে শাহিন হোসেন।

সোমবার বিকেলে এ ঘটনায় চারজনকে আসামি করে পঞ্চগড় সদর থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। অপরদিকে ধর্ষণের শিকার ওই অন্তঃসত্ত্বা গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, রোববার গভীর রাতে চা বাগানের চা পাতা কাটার জন্য ওই গৃহবধূর স্বামীকে ডেকে নিয়ে যায় এই চারজন। একসময় চা বাগানের কাছে গেলে ওই চারজন তার পরনের লুঙ্গিসহ জামা খুলে নেয়। এ সময় মোবাইলে ছবি তুলে সেটি এলাকায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে আসামি রনি, নূর ও শাহীন তাকে ভয় দেখিয়ে বলাৎকার করেন।

অপরদিকে, এই সুযোগে জয়নুল বাড়িতে গিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে বিভিন্ন রকম ভয়ভীতি ও হুমকি দিয়ে ধর্ষণ করে পালিয়ে যান। সোমবার সকালে পরিবারের লোকজন বাড়িতে ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করলে বাড়ি থেকে বেশকিছু দূরে দেখতে পান। এ সময় স্বামী তার পরিবারের সদস্যদের বলাৎকার ও তার স্ত্রীকে ধর্ষণের বিষয়টি জানিয়ে দেন। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই চারজনকে আটক করে পুলিশকে খবর দেয়া হয়।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওই চারজনের বিরুদ্ধে ভুক্তভোগী স্বামী ও স্ত্রী বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় দুটি মামলা দায়ের করেছেন। তিনজনের নামে পর্নোগ্রাফি আইনে ও একজনের নামে নারী শিশু নির্যাতন আইনে (ধর্ষণ) দুটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা এসব বিষয় তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –