• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

বোদায় দেশীয় অস্ত্র ও ট্রাকসহ দুই ডাকাত আটক

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২২  

পঞ্চগড়ের বোদায় দেশীয় অস্ত্র ও ট্রাক নিয়ে ডাকাতি করতে আসা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে বোদা থানা পুলিশ। এ সময় তাদের আটক করলেও ডাকাত দলের অপর ৬ সদস্য পুলিশের উপস্থিতি দেখে পালিয়ে যায়।

আটককৃত ডাকাত দলের দুই সদস্য হলো বগুড়া জেলার শিবগঞ্জ থানার অনন্তপুর মোকামতলা এলাকার মালেকের ছেলে ফারুক (২১) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার সাপমাড়া ইউনিয়নের ঝিড়াই এলাকার হাফিজুর রহমানের ছেলে সোহেল (২০)।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের আমতলা বাজার থেকে টুনিরহাটগামী রাস্তার উপর আমতলা এলাকায় তাদের আটক করা হয়।

থানা পুলিশ সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে উপজেলার আমতলা এলাকায় দেশীয় অস্ত্রসহ একটি ৬ চাকা ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৩-৮৪৩৪) নিয়ে ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হয় ডাকাত দলের ৮ জন সদস্য। এক সময় ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি নিতে গেলে টহলরত পুলিশের নজরে আসে ট্রাকটি। পুলিশ তাদের কাছে এগিয়ে গেলে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা চালায়। এসময় পুলিশের ধাওয়ায় ৬ ডাকাত সদস্য পালিয়ে যেতে সক্ষম হলেও ডাকাত দলের সদস্য ফারুক ও সোহেলকে আটক হয়। বাকী ডাকাত দলের সদস্যদের আটকের জন্য পুলিশ তদন্ত করতে থাকে। আটক দুইজনের পাশাপাশি দুইটি লোহার তৈরী হাতলযুক্ত হাসুয়া, একটি লোহার তৈরি শাবল, ৪টি লোহার রড, ৬ টুকরো লাইলনের রশি, একটি ৬ চাকার ট্রাক, তিনটি মোবাইল জব্দ করা হয়। এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ আবু সাঈদ চৌধুরী জানান, তাদের ৮ জনের ডাকাতির উদ্দেশ্য অনেক বড় ছিলো। দুইজনকে আটকের পর জিজ্ঞাসা বাদে আরো ৬ জনের পরিচয় পাওয়া গেছে।

তাদের আটকের চেষ্টা চলছে। আটক দুইজনসহ অপর ৬ জন ডাকাত পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় অপরাধ করায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল শুক্রবার আটককৃত দুই ডাকাতকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –