• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চুরির অভিযোগে রাতে আটক, সকালে মিলল ফাঁস দেওয়া নিথর দেহ

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২  

চুরির অভিযোগে রাতে আটক, সকালে মিলল ফাঁস দেওয়া নিথর দেহ            
পঞ্চগড়ে মসজিদের ব্যাটারি চুরির অভিযোগে আটক রাখা সুজন ইসলাম (২৫) নামে এক যুবকের ফাঁস দেওয়া অবস্থায় সদর ইউনিয়ন পরিষদের ভবন থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) পঞ্চগড় ৩নং সদর ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলার রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সুজন জগদল গোয়ালপাড়া গ্রামের কচিমদ্দীনের ছেলে।

স্থানীয় ও পরিষদ সূত্রে জানা যায়, বুধবার (২৪ আগস্ট) গভীর রাতে জগদল এলাকায় একটি মসজিদের ব্যাটারি চুরি করতে গিয়ে ধরা পড়েন সুজন ও জাহেদুল নামে দুই যুবক। পরে স্থানীয়রা চেয়ারম্যানকে খবর দিলে ওই রাতেই তাদের পরিষদে নিয়ে যান। চুরির বিষয়ে সকালে পরিষদে বিচার বসার কথা ছিলো। এরই মধ্যে পরিষদের দ্বিতীয় তলায় তাদের দুজনকে পৃথক রুমে রেখে দেওয়া হয়। সকালে গ্রাম পুলিশ তাদের জন্য খাবার আনতে যান।

পরে খাবার এনে সুজনের রুমে দিতে গেলে তাকে গলায় গামছা দিয়ে রুমের ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে পরিষদের চেয়ারম্যানসহ সবাইকে খবর দেন। তাৎক্ষণিক ঘটনার বিষয়ে থানা পুলিশকেও খবর দেওয়া হয়। তারা এসে মরদেহটি উদ্ধার করে। একই সময় চুরির জন্য জাহেদুল নামে অপর যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। জাহেদুল জগদল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

এদিকে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল ইমরান জানান, মসজিদের ব্যাটারি চুরির সময় স্থানীয়রা তাদের হাতেনাতে ধরে পরিষদের কাছে হস্তান্তর করে। গভীর রাতে তাদের দুজনকে পরিষদ ভবনের আলাদা রুমে হেফাজতে রাখা হয়। সকালে খবর পেলাম সুজন ফাঁস লাগা অবস্থায় ঝুলে আছেন।

এ বিষয়ে পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল ইমরান খান বলেন, বিষয়টি ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার সকালে সমাধান করার কথা ছিল তাই তাদের ইউনিয়ন পরিষদের ভবনে পৃথক রুমে রাখা হয়। পরে রাতেই সুজন তার সঙ্গে থাকা গামছা দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মাদকাসক্ত ছিলেন। 

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, সদর ইউনিয়ন পরিষদের ভবনে যুবকের আত্মহত্যার খবর পেয়ে সকালে মরদেহ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ জানা যাবে। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –