• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

তুচ্ছ বিষয়ে কথা-কাটাকাটি, স্ত্রীকে পিটিয়েই মারলেন পাষণ্ড স্বামী

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২  

পঞ্চগড়ের বোদা উপজেলায় স্বামীর নির্যাতনে আক্তার বানু মনি (২২) নামে গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার ব্যাংহারি বনগ্রাম ইউনিয়নের নতুনবস্তি কাটাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ ওই গ্রামের মাদকাসক্ত শরিফুল ইসলামের স্ত্রী। মনির ১০ মাস বয়সী একটি কন্যা রয়েছে। 

শনিবার দুপুরে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এদিকে ঘটনার পর গা-ঢাকা দিয়েছেন স্বামীর পরিবারের লোকজন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, গত দুই বছর আগে শরিফুলের সঙ্গে মনির বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর জানা যায় শরিফুল মাদকাসক্ত। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় নানা নির্যাতনের শিকার হন মনি। এ নিয়ে বেশ কয়েকবার সালিশ-মিমাংসা হয়। কিন্তু শরিফুল কোনো কোনোভাবেই মাদকমুক্ত হননি।

শুক্রবার রাতে তুচ্ছ বিষয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে মনির ওপর চড়াও হয়ে বেধড়ক মারধর করেন শরিফুল। লাঠি দিয়ে মারধর করায় অজ্ঞান হয়ে পড়েন মনি। পরে রাতে তাকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মনির অবস্থা আশঙ্কাজনক হওয়া ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে ঠাকুরগাঁওয়ে পৌঁছানোর আগেই মনির মৃত্যু হয়। এ সময় মনির লাশ বাড়িতে রেখে পালিয়ে যান স্বামীর বাড়ির লোকজন।

বোদা থানার ওসি সুজয় কুমার জানান, খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল করেছে। মরদেহের পিঠে একটি মারধরের দাগ দেখা গেছে। ময়নাতদন্তের জন্য লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

এরই মধ্যে মাদকাসক্ত শরিফুলকে পুলিশ খুঁজতে শুরু করেছে। ময়নাতদন্ত ও জিজ্ঞাসাবাদের পর জানা যাবে আসলে কীভাবে মনির মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –