• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

শান্তি বিনষ্ট করতে এখন উঠে পড়ে লেগেছে বিএনপি: ওবায়দুল কাদের     

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২১  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে এখন শান্তি বিরাজ করছে। এই শান্তি বিনষ্ট করতে বিএনপি এখন উঠে পড়ে লেগেছে। বিএনপির কাজই হলো শুধু ষড়যন্ত্র করা। কিন্তু ওরা জানে না বাংলার মানুষ ওদের ষড়যন্ত্রে আর পা দিবে না। বাংলার মানুষ এখন প্রধানমন্ত্রীর অপ্রতিরোধ্য উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে রয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, চিরদিনই বিএনপি নিজে দোষ করে অন্যের ওপর তা চাপিয়ে দেয়। সবশেষ কুমিল্লার ঘটনাটি তারই প্রমাণ। বিএনপির নেতাকর্মীদের মনে রাখতে হবে বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে আমরা সবাই মিলেমিশে থাকতে চাই। কিন্তু বিএনপির তা সহ্য হয় না।

দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করা নিয়ে তিনি বলেন, স্বপ্নের প্রথম পদ্মা সেতুটির নির্মাণ কাজ প্রায় শেষ। এখন শুধু উদ্বোধনের অপেক্ষায়। প্রথম পদ্মা সেতুটির উদ্বোধন করার পরই দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে হতে পারে দ্বিতীয় পদ্মা সেতু। যদি কোন কারণে পদ্মা সেতু নির্মাণ করতে টেকনিক্যাল কোন সমস্যা হয় তাহলে তৈরি করা হবে টানেল। দ্বিতীয় পদ্মা সেতু তৈরি করতে প্রধানমন্ত্রীর পরিকল্পনা রয়েছে। রাজবাড়ী-ফরিদপুরসহ দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতি পূর্ণ সমর্থন রয়েছে প্রধানমন্ত্রীর।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের সভাপতিত্বে সম্মেলন মঞ্চে উপস্থিত ছিলেন- আ.লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান, যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুল-আলম হানিফ, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও ইকবাল হোসেন অপু প্রমুখ।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –