• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

অন্তঃসত্ত্বা প্রশ্নে জবাব দিলেন দীপিকা   

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২১  

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অন্তঃসত্ত্বা, এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছে বি-টাউনে। এর মধ্যেই রণবীর সিং-এর সঙ্গে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতাল থেকে বেরোতে দেখা গিয়েছিল তাকে। সম্প্রতি দীপিকাকে নিয়ে জল্পনা বেড়েই চলছে। এমনকী, দীপিকার কোনো ছবি পেলেই তা খুঁটিয়ে দেখা হচ্ছে।

যদিও এটা প্রথমবার নয়। ২০২০ সালে ‘ছপক’ মুক্তি পাওয়ার সময়তেও শোনা গিয়েছিল, দীপিকা পাড়ুকোন মা হতে চলেছেন। সে সময় ছবির প্রোমোশনে এক সাংবাদিক তো সোজা অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করে বসেন। আর তাতেই চটে যান ‘পদ্মাবত’ নায়িকা।

ওই সাংবাদিককেই প্রশ্ন করে বসেন দীপিকা, ‘কেন আমাকে দেখে কি প্রেগন্যান্ট লাগছে?’ এখানেই শেষ নয়, ওই সাংবাদিকদের উদ্দেশ্য করে তাকে বলতে শোনা যায়, ‘আমি ফ্যামিলি প্ল্যানিং করলে এবার আপনাকে জিজ্ঞেস করে নেব। আপনি অনুমতি দিলে তবেই এগোব। আমি যদি অন্তঃসত্ত্বাও হই, তাহলে তো ৯ মাসেই আপনারা জানতে পারবেন।’

দীপিকা-রণবীর সন্তান কবে নেবেন, সেই চিন্তাই যেন তাঁদের ঘুম কেড়েছে। যদিও ২০২১ সালে দীপিকার হাতে পরপর কাজ। শাকুন বাত্রার ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদীর বিপরীতে অভিনয় করছেন দীপিকা। লিস্টে রয়েছে বহু প্রতীক্ষিত প্রজেক্ট ‘ফাইটার’। অ্যাকশন ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন হৃতিক- দীপিকা।

শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবির কাজও রয়েছে দীপিকার হাতে। এদিকে ফিরিয়ে দিয়েছেন প্রিয় পরিচালক বনশালিকে। ট্রেড অ্যানালিসিস্টরা মনে করছেন, এই অবস্থায় যদি দীপিকা সত্যিই অন্তঃসত্ত্বা হন তবে পিছিয়ে যাবে বেশ কিছু ছবি। ক্ষতির মুখে পড়তে হতে পারে প্রযোজকদের। তারওপর দেশে আসছে করোনার তৃতীয়ার ঢেউ!

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –