• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

বিটিসিএলে ১০০ টাকায় আনলিমিডেট কথা ৩০ দিন কথা বলার সুবিধা

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২  

গ্রাহক চাহিদা বিবেচনায় বিটিসিএল চালু করেছে প্রিপেইড সেবা। এই সেবার আওতায় মাত্র ১০০ টাকায় বিটিসিএল থেকে বিটিসিএলে ৩০ দিন আনলিমিটেড কথা বলার সুবিধা পাওয়া যাবে। থাকছে উচ্চগতির ইন্টারনেট ব্যবহারের সুবিধাও। রাজধানীর ইস্কাটনে আজ রোববার বিটিসিএল ভবনে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এই সেবার উদ্বোধন করেন। বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন ও বিটিআরসির ভাইস চেয়ারম্যান সুব্রত মৈত্রকে কল করে এই সেবার উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন বলেন, প্রিপেইড প্যাকেজের মধ্যে রয়েছে টেলিফোন ও ইন্টারনেট বান্ডিল প্যাকেজ এবং গ্রাহকেরা ৩০ দিনের জন্য ১৫০ টাকা রিচার্জ করলে টেলিফোন প্যাকেজ পাবেন।

এই সেবার আওতায় বিটিসিএলের প্রিপেইড গ্রাহকেরা ১১টি প্যাকেজের মাধ্যমে বিটিসিএল থেকে বিটিসিএলে আনলিমিটেড ও অন্যান্য অপারেটরে স্বল্প খরচে কথা বলার সুযোগ এবং ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন। মাত্র ১০০ টাকায় বিটিসিএল থেকে বিটিসিএলে ৩০ দিন আনলিমিটেড কথা বলার সুবিধা পাবেন। সেই সঙ্গে বিটিসিএল থেকে অন্য অপারেটরে ৪৮ পয়সা মিনিটে কথা বলা যাবে।তবে আন্তর্জাতিক কলের ক্ষেত্রে বিটিআরসি নির্ধারিত রেটই থাকবে। এ ছাড়া প্রিপেইড প্যাকেজে রয়েছে টেলিফোন প্যাকেজ এবং ইন্টারনেট বান্ডিল প্যাকেজ (টেলিফোনসহ)। ১৫০ টাকায় ৩০ দিন মেয়াদে টেলিফোন প্যাকেজ পাওয়া যাবে। আর ইন্টারনেট সেবার ১১টি প্যাকেজ মিলবে ৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৪ হাজার ২০০ টাকা পর্যন্ত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মাহবুবুল আলমসহ প্রমুখ।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –