• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

সৌদি ক্লাব আল নাসেরের সঙ্গে ৭ বছরের চুক্তি করতে যাচ্ছেন রোনালদো!

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২  

সৌদি ক্লাব আল নাসেরের সঙ্গে ৭ বছরের চুক্তি করতে যাচ্ছেন রোনালদো!            
এবারের কাতার বিশ্বকাপটা ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য সুখের ছিল না। কারণ সম্ভাবনা জাগিয়েও কোয়ার্টার ফাইনার থেকে তাদের বিদায় নিতে হয়। তবে ক্লাব ফুটবলে নতুন চুক্তি তাকে কিছুটা হলেও শান্তি দিতে পারে। 

সৌদি আরবের ক্লাব আল নাসের সঙ্গে সাড়ে ১৭ কোটি পাউন্ডের চুক্তি করার দোরগোড়ায় ক্রিস্টিয়ানো রোনালদো। ক্লাবটির সঙ্গে সাত বছরের চুক্তি করতে যাচ্ছেন আন্তর্জাতিক ফুটবলের এই সর্বোচ্চ গোলদাতা। বৃহস্পতিবার স্প্যানিশ গণমাধ্যম এক নতুন প্রতিবেদনে এই দাবি করেছে।

এই সময়ের মধ্যে আড়াই বছর খেলবেন, বাকি সময়ে পালন করবেন অ্যাম্বাসেডরের দায়িত্ব। সময় যত গড়াবে, বেতনও তত বাড়বে।

বিশ্বকাপের আগে পিয়ার্স মর্গ্যানের সঙ্গে সাক্ষাৎকারে বোমা ফাঁটিয়ে রোনালদো ম্যানইউ থেকে বরখাস্ত হন। এরপর থেকে ঠিকানাবিহীন ৩৭ বছর বয়সী ফরোয়ার্ড। 

সংবাদ মাধ্যম মার্কার দাবি, আল নাসেরের সঙ্গে কয়েক ঘণ্টার মধ্যে চুক্তি হচ্ছে তার। আর্থিক ভারসাম্য রক্ষা করে তাকে নিতে তিন খেলোয়াড়ের বেতনও কমানোর প্রস্তুতি নিচ্ছে আরবীয় ক্লাবটি। অ্যাম্বসেডরের ভূমিকায় থেকে তিনি ২০৩০ সালের বিশ্বকাপ আয়োজক হওয়ার দৌড়ে সৌদি আরবকে সহায়তা করবেন রোনালদো।

চুক্তি চূড়ান্ত না হওয়া পর্যন্ত দুবাইয়ে রোনালদো ও তার পরিবারকে অপেক্ষা করতে বলা হয়েছে। বিশ্বকাপের আগে থেকেই রোনালদো ও আল নাসেরের চুক্তির গুঞ্জন চলছিল। 

তবে পর্তুগাল অধিনায়ক এ বিষয় নিয়ে কোনও মন্তব্য করেননি, তার মনোযোগ ছিল বিশ্বকাপ ঘিরে। কিন্তু বিশ্বমঞ্চে তার দেশ কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে হেরে বিদায় নেয়। সম্প্রতি দুবাইতে অবস্থান করছেন সিআরসেভেন। জিমে ঘাম ঝরানো অবস্তায় একটি ছবি তার সামাজিক মাধ্যমে পোস্ট করে রোনালদো লেখেন, ‘আপনারা আমার সম্পর্কে জানেন না। আমার জন্য কাঁদবেন না।’

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –