• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

অভিনয় ছেড়ে দিয়েছি একথা সঠিক নয়: প্রিয়া

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

নাট্য ও চলচ্চিত্র নির্মাতা তন্ময় তানসেনের হাত ধরে শোবিজ অঙ্গনে পা রাখেন প্রিয়া আমান। যুক্ত রয়েছেন উপস্থাপনার সঙ্গেও। বর্ষীয়াণ অভিনেতা সোহেল রানার হাত ধরে পদচারনা করেছেন সিনেমা জগতেও। তবে বেশ কিছুদিন ধরে পর্দায় নিখোঁজ তিনি। অভিনয় ছেড়ে দিয়েছেন এমনও গুঞ্জন উঠেছিল।
তবে সব গুঞ্জনকে ভুল প্রমাণ করে অনুররাগী এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য বার্তা দিয়েছেন প্রিয়া। 

বুধবার (৩১ মার্চ) নিজের সোশ্যাল হ্যান্ডেল ফেসবুকে ‘প্রিয়া আমান অভিনয় ছেড়ে দিলেন’ এমন শিরোনামের একটি ভিডিও শেয়ার করেছেন।

সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, আমি অভিনয় ভালোবাসি, ভালোবাসব। তবে অভিনয় ছেড়ে দিয়েছি এ কথাটা সম্পুর্ণ সঠিক নয়। আমি লন্ডন আছি এবং বাংলাদেশে আমার সব কিছু আছে। আমি বেড়াতে আসবো ইনসাআল্লাহ।

তিনি আরো লিখেছেন, জীবনের কারনে যেই দেশেই যাই না কেন আমার মন পরে আছে বাংলার মাটিতে। যারা আমার সঙ্গে ছিলেন এই ছোট্ট পথ চলায়, তাদের জন্য ভালোবাসা আর আমার প্রিয় সাংবাদিক ভাইরা যারা আমার ছোট থেকে ছোট কাজ কে বড় বলে আখ্যা দিতো, যাদের কাছ থেকে আমি আমার পুরো কাজের সময়ে প্রশংসা আর ভালোবাসা পেয়েছি তাদের বলছি, আমি আমার সাংবাদিক ভাইদের ভালোবাসি। আমার জন্য সবাই দোয়া করবেন। ধন্যবাদ। প্রিয়া আমান 

প্রসঙ্গত, প্রিয়া আমান অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো ‘যে কেউ না তার সাথে’, ‘সংসার সুখের হয় বেদনার গুণে’, ‘কামিনী’, ‘আড়ালে অন্তরালে’, ‘শার্লক হোমস’, ‘অতঃপর প্রেম, তারপর ভালোবাসা’ প্রভৃতি। টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি প্রিয়া আমান দেশ টিভিতে প্রচারিত ‘ফেয়ার অ্যান্ড লাভলী সিনেমা এক্সপ্রেস’ অনুষ্ঠান উপস্থাপনা করেন। 

প্রিয়া আমান বর্ষীয়াণ অভিনেতা সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন। ‘অদৃশ্য শত্রু’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এ সিনেমায় জায়েদ খান ও নবাগত মাশরুর পারভেজের বিপরীতে অভিনয় করেন তিনি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –