• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

আটোয়ারীতে ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় একটি মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে মঙ্গলবার দুপুরে বোধগাঁও দাখিল মাদ্রাসার ৪তলা বিশিষ্ঠ নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। 

ভিত্তিপ্রস্তর স্থাপনের লক্ষে মাদ্রাসার মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ তাছাফুর রহমান বাচ্চুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট একটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং শেখ হাসিনা সরকারের আমলে শিক্ষা বিভাগে কি পরিমান উন্নতি হয়েছে তা বিশ্লেষন করে বক্তব্য রাখেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মোঃ মজাহারুল হক প্রধান।

বিশেষ অতিথি হিসেবে আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, অন্যানের মধ্যে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জয়ন্ত কুমার শাহ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহাকারি প্রকৌশলী মোঃ আখতারুজ্জামান নাঈম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সাজ্জাদ সেলিম, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। 

এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী সহ মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা সহ এলাকার সুশিল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –