• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ইশার যে ছবি নিয়ে এতো হইচই

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১  

বিছানায় শুয়ে ছবির জন্য পোজ দিয়েছেন ইশা। যা দেখে রীতিমতো উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়। বড় পর্দার পাশাপশি ওয়েব সিরিজেও জনপ্রিয়তা বাড়ছে ইশার। এমনকী, বর্তমানে হট ফটোশ্যুটেও সোশ্যাল মিডিয়ায় দেখা মেলে অভিনেত্রীর। তাই বলা যায় একপ্রকার সব সময় লাইমলাইটেই থাকেন তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে ইশার আরেক হট অবতার। 'প্রজাপতি বিস্কুট'-এর সেই সরল মেয়েটার এরকম ছবি দেখে চোখ ছানাবড়া অনুরাগীদের। 

ট্যান অফ শোল্ডার বডিকন ড্রেসে ইশার এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নায়িকার আবেদন মাখা চাহুনি, খোলা চুল, উন্মুক্ত বক্ষ বিভাজিকা চোখ টানছে নেটিজেনদের। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। বিছানায় শুয়ে ছবির জন্য পোজ দিয়েছেন ইশা। যা দেখে রীতিমতো উত্তেজিত আমজনতা। ছবিতে লাইক আর কমেন্টের বন্যা।

শোনা যাচ্ছে খুব শীঘ্রই 'তরুলতার ভূত' ছবিতে দেখা যাবে ইশাকে। ইন্দ্রনীল সেনগুপ্ত ও বাসবদত্তা চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়িকা। ছবির ঘরানা কমেডি-ড্রামার মোড়কে থ্রিলার। জলদি শুরু হবে ছবির শ্যুটিং। আপাতত লোকেশন হিসেবে বর্ধমান আর কলকাতাকেই বেছে নেওয়া হয়েছে। 

বর্তমানে ওটিটি-রও জনপ্রিয় মুখ  ইশা সাহা। অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে 'ডিটেকটিভ' তাঁকে পছন্দ করেছেন দর্শকরা। সিনেমা ‘সহবাসে’ জমে উঠেছিল ইশা ও অনুভবের প্রেম! আধুনিক জীবনের রোজনামচা পর্দায় তুলে ধরেছিলেন পরিচালক অঞ্জন কাঞ্জিলাল। লিভ ইন রিলেশনশিপের এই গল্পের নেপথ্যে রয়েছে আজকের নতুন প্রজন্ম। এরপর ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘গোলন্দাজ'-এ তাঁকে দেখা যাবে দেবের বিপরীতে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –