• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

গ্রেফতার হতে পারেন সুশান্তের প্রেমিকা রিয়া!

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

মাদক চক্রের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সোমবার প্রায় আট ঘণ্টা জেরা করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এমনকি আজও ডেকে পাঠানো হয়েছে রিয়াকে। সূত্রের খবর, সুশান্তের প্রেমিকাকে গ্রেফতারের সম্ভাবনা ক্রমেই জোরদার হচ্ছে। আজ তাকে গ্রেফতার করার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

রিয়া স্বীকার করেছেন, তিনি বাড়িতে গাঁজার যোগান রাখতেন। সেই গাঁজা সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে দিয়ে আনাতেন। সুশান্তের সঙ্গে যারা মাদক সেবন করতেন, তাদের মধ্যে বলিউডের কয়েকজনও রয়েছে বলে জানা যাচ্ছে। কিন্তু তিনি নিজে কখনো মাদক নেননি বলে জানিয়েছেন রিয়া।

রোববার রিয়ার আইনজীবী বলছেন, রিয়া চক্রবর্তী গ্রেফতার হওয়ার জন্য প্রস্তুত। কারণ এখানে তো ডাইনি খোঁজা চলছে। কাউকে ভালোবাসা যদি অপরাধের হয়, তাহলে তার ফলাফল তিনি ভুগতে রাজি আছেন। তিনি নির্দোষ বলেই কোনো আদালতে এখনো পর্যন্ত জামিনের আবেদন করেননি।

রিয়া চক্রবর্তী দাবি করেছেন, সুশান্ত একাধিক মানসিক রোগে আক্রান্ত ছিলেন। অন্যদিকে সুশান্তের পরিবারের দাবি, তাদের বাড়ির ছেলের মৃত্যুর জন্য একমাত্র দায়ি রিয়া, তাই কোনোভাবেই যেন তাকে না ছাড়া হয়। সুশান্তকে মানসিক নির্যাতন, মাদক দেয়া, তার অ্যাকাউন্ট থেকে টাকা সরানোর মতো একাধিক অভিযোগ রিয়ার বিরুদ্ধে এনেছে সুশান্তের পরিবার।

এনসিবি’র তদন্তে একের পর এক স্বীকারোক্তি ক্রমশই রিয়া চক্রবর্তীকে জটিলতায় ফেলেছে। আজও জিজ্ঞাসাবাদ করা হবে রিয়া চক্রবর্তীকে। পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে রিয়াকে গ্রেফতারের সম্ভাবনা প্রবল হচ্ছে, অন্তত এমনটাই মনে করছে বিশেষজ্ঞ মহল।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –