• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

চট্টগ্রাম ভক্তদের উদ্দেশ্যে ভিডিও বার্তা দিলেন ক্রিস গেইল

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

দলে টানলেও ক্রিস গেইলকে নিয়ে অনিশ্চয়তার মধ্যে ছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে সব শঙ্কা কেটেছে দলটির। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানিয়েছে, ১১ ডিসেম্বর থেকে শুরু হতে হওয়া বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলবেন জ্যামাইকান হার্ডহিটার গেইল।

ইউনিভার্স বস গেইলের আসন্ন বিপিএল অংশ্রহণ নিয়ে সংশয় ছিল। গত সপ্তাহে ক্যারিবিয়ান তারকা বলেছিলেন, আমি জানি না কিভাবে আমার নাম বিপিএলে গেল।

এবার গেইল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মাধ্যমে এক ভিডিও বার্তায় আশ্বস্ত করলেন ভক্তদের। ভিডিও বার্তায় গেইল বলেন, হ্যালো বাংলাদেশ, ইউনিভার্স বস ক্রিস গেইল এখানে, আমি আসছি চট্রগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে আসন্ন বঙ্গবন্ধু বিপিএল খেলতে। শিগগিরই দেখা হচ্ছে।

শুরুতে বিপিএলের প্রতি গেইলের অনীহার অবশ্য কারণও আছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৪০ বছর বয়সী তারকাকে যে পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছিল তা নিয়ে সন্তুষ্ট ছিলেন না তিনি। বিদেশি খেলোয়াড়ের ক্ষেত্রে নিয়ম অনুযায়ী ১ লাখ মার্কিন ডলার ছিল গেইলের সম্মানী।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যানেজিং ডিরেক্টর কেএম রিফাতুজ্জামান জানান, আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, গেইল আমাদের হয়ে খেলবেন এবং টুর্নামেন্টে তার অংশগ্রহণ নিয়ে কোনো অনিশ্চয়তা নেই।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কর্মকর্তারা জানিয়েছেন, ৪ জানুয়ারি থেকে ওয়েস্ট ইন্ডিজ ওপেনারকে পাওয়ার সম্ভাবনা রয়েছে। তার আগেও পাওয়া যেতে পারে ইউনিভার্স বসকে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –