• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

চলছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

অবশেষে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের আসর। এই আসরের মধ্য দিয়ে তিন মৌসুম পর ফের বিপিএলে অনুষ্ঠিত হচ্ছে উদ্বোধনী অনুষ্ঠান।

সন্ধ্যা সাড়ে পাঁচটায় শুরু হয় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের স্পন্সর বসুন্ধরা গ্রুপ। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। শেষ হবে রাত ১০টায়।

মইদুল ইসলামের গান দিয়ে এরই মাঝে শুরু হয়েছে আনুষ্ঠানিকতা। এরপর একে একে গাইবেন রেশমি মির্জা, জেমস ও মমতাজ। 

গাইছেন মইদুল ইসলাম খান

গাইছেন মইদুল ইসলাম খান

এরপর সাড়ে সাতটা থেকে দশ মিনিটব্যাপী আতশবাজি চলবে। পৌনে আটটায় সনু নিগম, ৮টা ৩৫ মিনিটে লেজার বিম শো, ৮টা ৫৫ মিনিটে কৈলাশ খের, ৯টা ৩৫ মিনিটে ক্যাটরিনা কাইফ, ১০টায় সালমান খান, ১০টা ২০ মিনিটে সালমান খান ও ক্যাটরিনা কাইফ একসঙ্গে পারফর্ম করবেন।

এছাড়া এলইডি স্ক্রিনে মুজিব শতবার্ষিকীর প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হবে। এ সময় বঙ্গবন্ধুর ওপর নির্মিত কিছু শর্ট ফিল্ম দেখানো হবে।

এর আগে সময় স্বল্পতার কারণে বিপিএলর চতুর্থ  আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। এরপর সারা দেশে বন্যার কারণে পঞ্চম আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের জন্য বরাদ্দ পুরো অর্থ বন্যায় ক্ষতিগ্রস্থদের দান করা হয়। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নিরাপত্তার কথা মাথায় রেখে গত বিপিএলেও কোনো উদ্বোধনী অনুষ্ঠান করা হয়নি। তবে এবার আর কোনো বাধা নেই। সবকিছু ঠিক থাকলে জাঁকজমকপুর্ণ একটি উদ্বোধনী অনুষ্ঠান দেখতে যাচ্ছেন দর্শকরা। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –