• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

জাতীয় মহিলা রাগবিতে চ্যাম্পিয়ন ঠাকুরগাঁও

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনায় আয়োজিত ‘মার্সেল এয়ার কন্ডিশনার চতুর্থ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০২০’ এ চ্যাম্পিয়ন হয়েছে ঠাকুরগাঁও জেলা। সোমবার সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে ঠাকুরগাঁও জেলা ১৫-৫ পয়েন্টে টাঙ্গাইল জেলাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে নেয়। আর প্রথমবার অংশ নিয়েই টাঙ্গাইল জেলা হয় রানার্স-আপ।

ফাইনাল শেষে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ক্রীড়াবিদ আলহাজ্ব ফরিদা আক্তার বেগম।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ন সাধারণ সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা।

তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা জেলা ২৫-০০ পয়েন্টে নড়াইল জেলা দলকে হারিয়ে তৃতীয় হয়। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন টাঙ্গাইলের আলিসা রহমান। চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেয়া হয়। 

এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করে ওয়ালটন।
তিনদিন ব্যাপী এবারের এই প্রতিযোগিতায় ১৬টি দলকে চারটি গ্রুপে ভাগ করে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হয়। চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল উঠে ফাইনালে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল পোর্টাল রাইজিংবিডি.কম।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –