• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

দিয়া-নাসরিন-বিউটির হাত ধরে বাংলাদেশের প্রথম পদক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১  

বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘তীর ২২তম এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশিপস-২০২১’ এর ৫ম দিনে প্রথম পদকের দেখা পেয়েছে বাংলাদেশ। যা এশিয়ান আরচ্যারীতে বাংলাদেশের প্রথম পদক।

বুধবার সকালে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ভিয়েতনামের খেলোয়াড়দের ৫-৩ সেটে হারিয়ে ব্রোঞ্জ জিতেছেন বাংলাদেশের দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও বিউটি রায়।

প্রথম পদক জয়ের পর দিয়া বলেন, আমাদের আত্মবিশ্বাস ছিল যে আমরা পারব, আমাদের তিন জনের প্রতি একটা আত্মবিশ্বাস ছিল। আমরা অনেক খুশি যে এশিয়ান চ্যাম্পিয়নশিপের মত আসরে এই প্রথম ব্রোঞ্জ মেডেল আসলো। আপনারা জানেন যে আমরা ফাইনালে গেছি এবং তিন জনের হাতেই ব্রোঞ্জ মেডেল উঠলো।  এর আগের দিন মিশ্র দলগত ইভেন্টে রুবেলের সঙ্গে ফাইনালে উঠেছে দিয়া।

বিউটি বলেন, ম্যাচের আগে যখন অনুশীলন করছিলাম তখন আমার চেজ গার্ডে সমস্যা হচ্ছিল তখন কোচের দিকে তাকাই ছিলাম। কোচ আমাকে বলে, ভয় পাওয়ার কিছু নেই, এখনো সময় আছে। চেজ গার্ড চেঞ্জ করে আবার মারো। আত্মবিশ্বাস কোচের কাছ থেকেই আমরা পাই, কোচ সাহস না দিলে আমরা সাহস হারিয়ে ফেলি। কোচের মুখ দেখলেই আসলে আমরা বুঝতে পারি যে, ভাল করব ও সাফল্য অর্জন করব। 

নাসরিন বলেন, আমরা এই প্রথম এশিয়ান চ্যাম্পিয়নশিপে পদক জিতলাম। আমরা টানা এক বছর অনুশীলন করেছি, কোন ছুটিতে ছিলাম না। শুধু ম্যাচ আর অনুশীনে নজর দেওয়ায় এখানে তিন জনই ভাল করতে পেরেছি।

শুক্রবার সকালে মিশ্র দলগত ইভেন্টে ফাইনালে কোরিয়ার বিপক্ষে সোনার লড়াইয়ে নামবে বাংলাদেশ।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –