• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

পঞ্চগড়ে মাইক্রোবাস-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান মাঝিপাড়া এলাকায় মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে স্বপন চন্দ্র রায় (২৫)  ও ইয়াসমিন আক্তার (৪০) নামে দুুুুজন নিহত হয়েছে। 

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় জেলার তেঁতুলিয়া উপজেলাধীন শালবাহান ইউনিয়নের  পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের মাঝিপাড়া এলাকার এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহত মাইক্রোবাসের চালক স্বপন  চন্দ্র রায় তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট ইউনিয়নের বুড়িমুটকি এলাকার তুলেশ রায়ের ছেলে  ও নিহত মাইক্রোবাসের যাত্রী ইয়াসমিন আক্তার তেঁতুলিয়া সদর ইউনিয়নের বেহারীপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী । 

স্থানীয় ও পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া ওই মাইক্রোবাসে দাওয়াত খেয়ে তেঁতুলিয়ায় ফেরার পথে শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় গেলে এ সময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ওই মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় ও ইয়াসমিন আক্তার  নিহত হয়।  

এঘটনায় কমপক্ষে ৭/৮ জন আহত হয়। পরে  স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কা  জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রের্ফাট করে। 

এদিকে তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) সাঈদ চৌধুরী ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও কয়েকজনের আহতের বিষয়টি নিশ্চিত করেছেন ।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –