• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পঞ্চগড়ে বলাৎকার করার দায়ে যুবক আটক

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০  

পঞ্চগড় সদর উপজেলায় ১৪ বছর বয়সী এক কিশোরকে বলাৎকার করার দায়ে দুলাল হোসেন (৪২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার সকালে পঞ্চগড় শহরের ধাক্কামারা গোল চত্বরের এসবি পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করেছে পঞ্চগড় সদর থানার পুলিশ।  

স্থানীয়রা জানায়, আটক দুলাল হোসেন  ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার গোয়ালপাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে। সে দীর্ঘদিন ধরে পঞ্চগড় শহরের ধাক্কামারা গোলচত্বরে এলাকায় আনোয়ার ওয়ার্কশপে কাজ করে।        

পুলিশ জানায়, বলাৎকারের শিকার হওয়া ওই কিশোর মনোয়ার ওরফে ডিপজল নামে এক মহাজনের ট্রাকে হেল্পার হিসাবে কাজ করতো। গত ১৬ আগষ্ট  ট্রাকটি মালামাল নিয়ে ঠাকুরগাঁও দিকে যাওয়ার পথে হঠাৎ ট্রাকটি জেলার বোদা ফিড মিল এলাকায় নষ্ট  হয়ে পড়ে থাকে। রাতে ট্রাকের মহাজন ও চালক ট্রাকে রাত যাপন করে। 

ওই রাতেই কিশোরটি বোদা থেকে পঞ্চগড় শহরের আনোয়ার ওয়ার্কসপের বাহিরে থাকা চকিতে রাত যাপন করে। সেই সুযোগে ওয়ার্কসপের কর্মচারী দুলাল সুযোগ বুঝে ওই কিশোরকে বলাৎকার করে।

এদিকে ১৭ আগষ্ট সকালে কিশোর বিষয়টি তার মহাজনসহ বিভিন্ন জনের কাছে বিচার দিলে সে বিচার না পেয়ে সদর থানায় এসে পুলিশের কাছে অভিযোগ করে।    
  
পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ জানান, কিশোরের অভিযোগে প্রেক্ষিতে আজ বুধবার (১৯ আগষ্ট) সকালে পঞ্চগড় শহরের আনোয়ার ওয়ার্কসপ থেকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –