• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পঞ্চগড়ে বিজিবির জনসচেতনতা সভা ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০  

পঞ্চগড় ১৮ বিজিবির ব্যাটলিয়নের সীমান্তে জনসচেতনতা সভা ও স্থানীয় প্রায় ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের গোয়ালগছ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সিপাহীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক (সিও) লে. কর্ণেল খন্দকার আনিছুর রহমান সীমান্তে চোরাচালান, মাদক পাচার রোধ, মাদক সেবনের ক্ষতিকর দিক, নারী ও শিশু পাচার প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, অবৈধভাবে পাথর উত্তোলন এবং প্রতিপক্ষ বিএসএফ কর্তৃক আহত/নিহত হওয়া ও গরু চোরাচালানের উদ্দেশ্যে শূন্য লাইন অতিক্রম করে কেউ যেন ভারতের অভ্যন্তরে প্রবেশ না করে সেজন্য সকলকে প্রেরণা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, তেঁতুলিয়া মডেল থানার ওসি জুহুল ইসলাম, তেঁতুলিয়া কোম্পানী কমান্ডার সুবেদার হাবিবুর রহমান, গোয়ালগছ বিওপি কমান্ডার নায়েক সুবেদার উসমান গণি প্রমুখ।

শীতবস্ত্র পেয়ে আব্দুল বছির মিয়া বলেন, অভাবের তাড়নায় শীতের কাপড় কিনতে পারি না। রাতে পরিবারের সকলে শীতের যন্ত্রনায় ঘুমাতে কষ্ট হয়। এবার শীতের শুরুতেই সরকারের দেয়া দুইটা কম্বল পেয়েছি। আজ আরো দুইটা কম্বল পেলাম। এতে শীত কিছুটা লাঘব হবে। সরকারিভাবে আরো শীতবস্ত্র দেয়া হবে বলে চেয়ারম্যান জানিয়েছে। আশা করছি খুব দ্রুত পেয়ে যাব।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –