• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পঞ্চগড়ে শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২০  

পঞ্চগড় সদর উপজেলার ডুডুমারী এলাকায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মোস্তাভীলায়েক মুনিম (১৩) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকেলে ওই কিশোরকে আদালতের মাধ্যমে যশোর কিশোর শোধনাগাওে পাঠানো হয়েছে। ওই কিশোরের বাড়ি পঞ্চগড় সদও উপজেলার ডুডুমারী এলাকায়। সে ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। এদিকে ওই শিশুকে পঞ্চগড় আধুনিক সদও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে। 

মঙ্গলবার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় ওই কিশোরকে আসামীকওে একটি মামলা করে।

মামলা সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকেলে শিশুটি বাড়ির পাশে খেলছিল। সেখান থেকে তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে একটি খালের পাড়ে ধর্ষণ কওে কিশোর মোস্তাভী লায়েক মুনিম। পরে ওই শিশুর চিৎকাওে তার মা ছুটে আসলে পালিয়ে যায় ওই কিশোর। খবর পেয়ে রাতেই স্থানীয়দের সহযোগিতায় ওই কিশোরকে গ্রেপ্তার কওে পুলিশ। মঙ্গলবার রাতেই ওই শিশুর বাবা বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় মামলা করেন। তবে অভিযুক্ত কিশোরীরের বাবা আব্দুসসাত্তার জানান, ভুল বোঝা বুঝির কারণেই আমার ছেলের বিরুদ্ধে তারা মামলা করেছে। আসলে তার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সত্য নয়। 

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাস আহমদ বলেন, এক শিশুকে ধর্ষণের অভিযোগে ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কিশোর শোধনাগাওে পাঠানো হয়েছে। একই সাথে ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে। এছাড়া শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন হয়েছে। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –