• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পাঠান নিয়ে অনুরাগীদের সঙ্গে তীব্র প্রতিক্রিয়া জানালেন শাহরুখ

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২৩  

বলিউডের কিং খান শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’ নিয়ে বেশ কিছু দিন ধরে আলোচনা চলছে। মুক্তির দিন যত সামনে আসছে সিনেমাটি নিয়ে আলোচনা যেন বাড়ছেই। বুধবার টুইটারে প্রশ্নোত্তর পর্ব করলেন শাহরুখ।

সেখানেই একজন মন্তব্য করেন, ফ্লপ হবে ‘পাঠান’ সিনেমা। তাই শাহরুখ খানকে অবসর নেওয়ার পরামর্শ দেন তিনি। বাদশাহী মেজাজেই তাকে উত্তরও দেন অভিনেতা। আর তাতেই নতুন করে তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়া।

আগামী ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে শাহরুখের কামব্যাক সিনেমা ‘পাঠান’। তার আগে ১০ জানুয়ারি অর্থাৎ আগামী মঙ্গলবার ছবির ট্রেলার প্রকাশ করা হবে। এমন পরিস্থিতিতেই টুইটারে প্রশ্নোত্তর পর্ব করলেন সুপারস্টার। সেখানে একজন লেখেন- পাঠান তো ফ্লপ, অবসর নিয়ে নিন। এর জবাবেই কিং খান লেখেন- বাছা বড়দের সঙ্গে এভাবে কথা বলে না!

শাহরুখের খান পদবি নিয়েও প্রশ্ন তোলেন একজন। তিনি লেখেন- আপনার পরিবার তো কাশ্মীরের তা হলে খান পদবি কেন ব্যবহার করেন নিজের নামের পাশে? জবাবে অভিনেতা লেখেন- এই গোটা দুনিয়াটাই আমার পরিবার… পরিবারের নামে সুনাম হয় না… কাজের জোরে সুনাম হয়… এমন সংকীর্ণ বিষয় নিয়ে মাথা ঘামিও না প্লিজ।

শাহরুখের এই প্রশ্নোত্তর পর্বে আলিয়া ভাটও জড়িয়ে যান। এক ভক্ত প্রশ্ন করেন ভাটকন্যা শাহরুখকে এসআর বলে কেন ডাকেন। স্বভাবসিদ্ধ রসিকতাতেই শাহরুখ জবাব দেন, তিনি ‘সুইট’ ও ‘রোমান্টিক’ বলেই হয়তো আলিয়া তাকে এই নামে ডাকেন।

শাহরুখের রসিকতার উত্তর দিয়ে আলিয়া জানান, ২৫ জানুয়ারির পর থেকে তিনি শাহরুখকে ‘পাঠান’ বলে ডাকবেন। উত্তরে কিং খান লেখেন- বেশ, তবে তাই হবে! আর আমি এবার থেকে তোমায় ডাকব আম্মা ভাট কাপুর।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –