• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ফের সুপারম্যানের ভূমিকায় হেনরি কেভিল

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০  

ব্যাটম্যান হিসেবে বেন অ্যাফ্লেকের আশ্চর্যজনক প্রত্যাবর্তনের পর থেকেই গুজব শুরু হয় হেনরি কেভিল ফিরছেন সুপারম্যান হিসেবে। সম্প্রতি নেট দুনিয়ায় এই গুঞ্জনটি আরও কিছুটা বাড়িয়ে দিচ্ছে মুভি ওয়েব।

এক প্রতিবেদনে তারা প্রকাশ করেছে ম্যান অফ স্টিল দিয়ে বড় পর্দায় সুপারম্যান হিসেবে প্রত্যাবর্তন করা ৩৭ বছর বয়সী অভিনেতা কেভিল ডিসির ৩টি মুভিসহ আরও একটি বড় প্রজেক্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। ধারণা করা হচ্ছে এই সিনেমাগুলোর মাঝে সুপারম্যান হিসেবেও দেখা মিলতে পারে তার। যদিও এখনো সিনেমা তিনটির নাম অজানা রেখেছে ডিসি।

কেভিল ২০১৩ সালে ম্যান অফ স্টিল ছবি দিয়ে সুপারম্যানের ভূমিকায় অভিনয় শুরু করেন। এরপর বেন এফ্লেক অভিনীত ব্যাটম্যান ভারসেস সুপারম্যান এবং জাস্টিস লিগেও দেখা মিলেছিলো তার।

কেভিল নিজেও এর আগে চলমান এই গুজব নিয়ে তার প্রতিক্রিয়া জানিয়েছিলেন। গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, 'আমি অনেক উচ্ছ্বসিত আমার প্রতি মানুষের এই ভালোবাসা নিয়ে। তবে আমি এখনো সবকিছুকেই ভক্তদের কল্পনা হিসেবেই ধরে নিচ্ছি। তবে সুপারম্যান নিয়ে মানুষের এই উচ্ছ্বাস সত্যিই দারুণ৷ আমি প্রেরণা পাচ্ছি।'

প্রসঙ্গত, হেনরি কেভিল একজন ব্রিটিশ অভিনেতা। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত কেভিন রেনল্ডস পরিচালিত কাউন্ট অফ মন্টি ক্রিস্টো ছবি দিয়ে তার সিনেমার দুনিয়ায় পথচলা শুরু। ২০১১ সালে পরিচালক জ্যাক স্নাইডারের ম্যান অফ স্টিল চলচ্চিত্রে সুপারম্যানের ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী প্রসংসা পান তিনি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –