• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বিএনপি বিশৃঙ্খলা করে ক্ষমতায় যেতে চায়: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

বিএনপি বিশৃঙ্খলা করে ক্ষমতায় যেতে চায়: স্বাস্থ্যমন্ত্রী                      
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি বিশৃঙ্খলা করে ক্ষমতায় যেতে চায়। তারা ভোটে আসতে চায় না। কারণ বিএনপি জানে জনগণ তাদের ভোট দেবে না।

গতকাল শনিবার বিকেলে মানিকগঞ্জের খানবাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জেলা যুবলীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি শুধু ক্ষমতা চায়। ক্ষমতা নিয়ে তারা কী করবে তা বলে না। ক্ষমতা নিয়ে কি গ্রেনেড হামলা করবে, মানুষকে না খাওয়াইয়া রাখবে, আগুন দিয়ে পোড়াবে? ক্ষমতায় থেকে তারা সারে, বিদ্যুতে লুটপাট করেছে। বিএনপি শুধু রাস্তাঘাটে মিছিল-ভাঙ্চুর করে, গাড়ি পোড়ায় আর ইটপাটকেল মারে। 

তিনি আরো বলেন, করোনার ব্যয়বহুল চিকিৎসা মানুষকে বিনামূল্যে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি রাষ্ট্রের প্রতিটি খাতে অভাবনীয় উন্নয়ন করেছেন। বিএনপি এসব দেখে না। তারা শুধু মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়।

জাহিদ মালেক বলেন, একটি উন্নত ও স্মার্ট বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনাকে আগামী নির্বাচনে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আযম খান, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি প্রমুখ।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –